দেশে নতুন মোবাইল ব্র্যান্ড ‘টেকনো’

চায়নার টেকনো কোম্পানির অভিনব সব মোবাইল এখন পাওয়া যাবে বাংলাদেশে। দেশে টেকনো নিয়ে আসছে  ট্রানশান বাংলাদেশ লিমিটেড। আজ দুপুরে ঢাকার প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে টেকনো মোবাইলের আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।  এই অনুষ্ঠানে থাকবেন ট্রানসন হোল্ডিং লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট আরিফ চৌধুরী, ট্রানসন হোল্ডিং বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রেজওয়ানুল হকসহ আরও অনেকে।

দেশে নতুন মোবাইল ব্র্যান্ড 'টেকনো' 2২০০৬ সালে টেকনো মোবাইল চীনের ট্রানশান হোল্ডিংস এর হাত ধরে তার যাত্রা শুরু করে হংকং এ। বর্তমানে বিশ্বের প্রায় ৫৮টি দেশে চালু আছে টেকনো মোবাইল। আফ্রিকার মোবাইলের ২৩ দশমিক ৭৮ শতাংশ বাজার দখল করে আছে টেকনো। বাংলাদেশ ও ভারতে এর আগেই আইটেল নামে নিজেদের সাব ব্র্যান্ডের ফোন ছেড়েছে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশের বাজারে টেকনো প্রথমে ৫টি হ্যান্ডসেট আনার ঘোষনা দিয়েছে – আইথ্রি, আই সেভেন, সি এক্স এয়ার, ডব্লিউ থ্রি ও ডব্লিউ ফোর। এই সবগুলো মোবাইল ই পাওয়া যাবে ৬-২০হাজার টাকার মধ্যেই। বিক্রয়োত্তর সেবা হিসেবে ১০০দিনের রিপ্লেসমেন্ট এবং ১৩মাসের ব্র্যান্ড ওয়ারেন্টি সার্ভিস দিবে টেকনো । এজন্য ইতিমধ্যে সারাদেশে ১৭টি কাস্টমার কেয়ার গড়ে তুলেছে টেকনো। এ বছরের মধ্যে এই সংখ্যা ৩৩টি হবে বলে জানিয়েছে টেকনো ম্বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রেজওয়ানুল হক।

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

One thought on “দেশে নতুন মোবাইল ব্র্যান্ড ‘টেকনো’

  • ফেব্রুয়ারী 25, 2019 at 10:23 অপরাহ্ন
    Permalink

    ১৭টি কাস্টমার কেয়ার কোথায় কোথায়

    Reply

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।