ল্যাম্বোরগিনি’র আলফা ওয়ান স্মার্টফোন

গাড়ী নির্মাতা প্রতিষ্ঠান ল্যাম্বোরগিনি বাজারে নিয়ে এসেছে আলফা ওয়ান মডেলের স্মার্টফোন। ফোনটির মূল্য ১লক্ষ ৯৯ হাজার টাকা। 

ফোনটিতে থাকছে ৫.৫ ইঞ্চি কিউএইচডি অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের প্রটেকশনের জন্য থাকছে গরিলা গ্লাস ৪। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসর রয়েছে।

ফোনটিতে ৪জিবি র‍্যাম ব্যবহার করা হয়েছে। এতে রোম রয়েছে ৬৪জিবি। যা ১২৮জিবি পর্যন্ত বাড়ানো যাবে। গ্রাফিক্সের জন্য রয়েছে ৫৩০জিপিইউ।

ফোনটিতে ছবি তোলার জন্য পেছনে ২০মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। সামনে ব্যবহার করা হয়েছে ৮মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটির পেছনের ক্যামেরা দিয়ে ৪কে ভিডিও রেকর্ড করা যাবে।

ফোনটির পেছনের অংশ ইতালীয় চামড়া মোড়ানো এবং সাইড ফ্রেমে লিকুইড মেটাল ব্যবহার করা হয়েছে।ফোনটিতে ৩হাজার ২৫০মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। দ্রুত চার্জিং এর জন্য থাকছে কুইক চার্জিং ৩ প্রযুক্তি। ডিভাইসের সাথে চার্জার দেওয়া হবে না। ব্যবহারকারীকে চার্জার আলাদা কিনতে হবে।

ফোনটি অ্যান্ড্রয়েড নুগাট ৭.০ অপারেটিং সিস্টেম চালিত। ফোনটি কোম্পানির নিজস্ব ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

তথ্য- জিএসএমএরিনা

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।