১ম ই-কমার্স ফেয়ার শুরু রবিবার

দেশে প্রথমবারের মতো ই-কমার্স শপ অর্থাৎ অনলাইনের সব বিক্রেতা প্রতিষ্ঠানকে নিয়ে এক ছাদের নিচে শুরু হয়েছে বাংলাদেশ অনলাইন ফেয়ার ২০১৭। ১৭ সেপ্টেম্বর রবিবার সকাল সাড়ে ১০টায় মেলার উদ্বোধন করেছেন প্রযুক্তিবিদ মোস্তফা জব্বার। মেলার আয়োজক বাংলাদেশ অনলাইন বিজনেস ফোরাম।

মেলা জমজমাট করার জন্য আয়োজক প্রতিষ্ঠান থেকে নানা রকম উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এর মধ্যে রয়েছে কেনাকাটায় ৫% থেকে শুরু করে ৫০% পর্যন্ত ছাড়। ৩০০ টাকার পণ্য কিনলে মেয়েদের জন্য থাকছে ফ্রি মেহেদী।

১০০০ টাকার একটি পণ্য কিনলেই পাচ্ছেন ৫০-৮০ টাকার একটি ফ্রি ফুড কুপন। যেই কুপনটি দিয়ে আপনি মেলার যেকোনো ফুড স্টল থেকে যে ফুডটি পছন্দ হয় খেতে পারবেন। থাকছে ফ্রি ফটোশুটের সুবিধা।

READ  হোয়াটস্যাপ নাইট মোড আসছে

মেলায় মোট ৫০টি ই-কর্মাস প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। মেলাতে থাকছে দেশি ও বিদেশি কাপড়, কসমেটিক্স, জুয়েলারি, মেন্স কালেকশন, ফার্নিচার, লেদার প্রোডাক্ট। আর ও থাকছে হ্যান্ডিক্রাফট এর দারুণ দারুণ সব ক্রিয়েটিভ আইটেম। বাচ্চাদের জন্য থাকছে কিডস কালেকশন।

ধানমণ্ডি ২৭ নম্বরের হোয়াইট হলে ১৭ সেপ্টেম্বর থেকে ৫ দিনব্যাপী এই মেলা চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত।

সাইফুল্লাহ নাহিদ

পড়তে ও জানতে ভালো লাগে... টেকনোলজি সংক্রান্ত বিষয় হলে তো কথাই নেই..? সেই ভালো লাগা থেকেই একটুখানি জানানোর প্রচেষ্টা... স্বপ্ন দেখি... অনেক স্বপ্ন... তাই দোয়া চাই সবার কাছে...

Leave a Reply

Your email address will not be published.