নতুন আপডেটে পাবজি মোবাইল

২০১৮ এর শীর্ষ মোবাইল এডিক্টিভ ও জনপ্রিয় গেমস পাবজি মোবাইল। এতে আসছে অনেক পরিবর্তন। নতুন ০.১০.৫ আসছে নতুন অনেক ফিচার। এতে যুক্ত হবে জম্বি মোড। সাথে পাবেন নতুন রাইফেল, গাড়ি এবং ম্যাপেও পরিবর্তণ আসবে।

পাবজি মোবাইল ০.১০.৫ এ ম্যাপে অনেক পরিবর্তন আসবে। এরাঙ্গেল ম্যাপে কিছু স্থানে যুক্ত হবে তুষারপাত। এরাঙ্গেল এবং মিরামারের আবহাওয়ার পরিবর্তণ আসতে পারে। স্যানহক ম্যাপে আসছে অটোরিক্সা, যাকে বলা হয়েছে Tukshai

নতুন ভিকেন্ডি ম্যাপেও আসছে অনেক পরিবর্তণ। এতে যুক্ত হবে নতুন অস্ত্র, অনেক বেশি লুট, নাইট মোডসহ আরো অনেক কিছু।

জম্বি ম্যাপ যুক্ত হতে পারে। এছাড়া জম্বি মোড তো থাকছেই। তবে এটি কিভাবে থাকবে তা নিয়ে জানা যায়নি।

নতুন আপডেটে পাবজি মোবাইল 2

নতুন আপডেটে যুক্ত হবে Mutant Rifle MK47 রাইফেল। এটির স্টক ম্যাগাজিনে থাকবে ২০টি ৭.৬২ মিলিমিটার গুলি। এটি দিয়ে বার্স্ট এবং সিঙ্গেল শ্যুটিং করা যাবে। এছাড়া সকল রাইফেলে যুক্ত হতে পারে লেজার। 

এইবার পাবজি মোবাইলেও আসছে রিপ্লে মোড। এর ফলে আপনি দেখতে পারবেন এনিমি আপনাকে কিভাবে মেরেছে। সবকিছুরই রিপ্লে দেখতে পারবেন। এছাড়া নতুন নতুন নাচ আসছে।

এখন কথা হলো আপডেটটি কবে আসবে? তা নিয়ে এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে এই মাসেই আসবে। তা হতে জানুয়ারীর ১৮ থেকে ২২ তারিখের মধ্যে।

এখন অপেক্ষা করতে হবে দেখার জন্য নতুন নতুন কি নিয়ে আসে পাবজির নির্মাতা টেনসেন্ট।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।