৫০০০ মি.অ্যাম্প ব্যাটারির মটোরোলা ওয়ান পাওয়ার

আগামী মার্চের প্রথম সপ্তাহে দেশে বাজারে আসছে মটোরোলা ওয়ান পাওয়ার। এতে থাকছে ৫০০০ মিলিঅ‍্যাম্পিয়ারের ব্যাটারি, স্ন্যাপড্রাগণ ৬৩৬ চিপসেট এবং ডুয়েল রিয়ার ক্যামেরা। 

মটোরোলা ওয়ান পাওয়ার ফোনটি গত বছর অক্টোবরে বাজারে আসে। তবে দেশের বাজারে অফিসিয়ালি বাজারে আসবে আগামী মার্চ মাসে। ফোনটি দেশের বাজারে নিয়ে আসবে মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস।

চলুন দেখে নেওয়া যাক মটোরোলা ওয়ান পাওয়ার এর স্পেসিফিকেশনঃ 

ডিসপ্লেঃ 

এতে ব্যবহার করা হয়েছে ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে। এর রেজুলেশন ১০৮০*২২৪৬ পিক্সেল এবং রেশিও ১৮.৭:৯। স্ক্রিন-টু-বডি রেশিও ৮১.৩%। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে গরিলা গ্লাস ব্যবহার করা হয়েছে।

৫০০০ মি.অ্যাম্প ব্যাটারির মটোরোলা ওয়ান পাওয়ার 2

চিপসেটঃ

এতে কোয়ালকম স্ন্যাপড্রাগণ ৬৩৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর জিপিউ অ্যাড্রিনো ৫০৯।

র‍্যাম ও স্টোরেজঃ 

দেশের বাজারে এটি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল সংস্করণে পাওয়া যাবে। যা মাইক্রো এসডি কার্ড দিয়ে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। স্টোরেজ নিয়ে কোনো চিন্তা করতে হবে না কারণ এতে আলাদা মেমরি কার্ড স্লট রয়েছে।

ক্যামেরাঃ 

ডিভাইসটির পেছনে ১৬ ও ৫ (ডেপথ সেন্সর) মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এটি দিয়ে ৪কে ভিডিও রেকর্ড করা যাবে।

সেলফি তোলার জন্য রয়েছে ১২ মেগাপিক্সেলের অ্যাপার্চার এফ/২.০ ক্যামেরা। অন্ধকারে যেন সেলফি তুলতে পারেন তাই এর সামনেও রয়েছে এলইডি ফ্ল্যাশ। সেলফি ক্যামেরা দিয়ে ১০৮০ পিক্সেলে ভিডিও করা যাবে।

ব্যাটারি ও ওএসঃ 

এতে ৫ হাজার মিলিঅ‍্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফলে ব্যবহারকারীরা দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ পাবে। এতে ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

এর অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ‍্যান্ড্রয়েড ৯.০ পাই।

অন্যান্যঃ 

এতে হেডফোন জ্যাক থাকছে। ইউএসবি ২.০, টাইপ-সি কানেক্টর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটির ওজন ২০৫ গ্রাম।

রঙ ও দামঃ 

মটোরোলা ওয়ান পাওয়ার মিডনাইট ব্ল্যাক রঙে বাজারে আসবে।

দেশের বাজারে ডিভাইসটির মূল্য হতে পারে ২৫ হাজার টাকা।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।