৩২ মেগাপিক্সেলের পপআপ ক্যামেরাঃ ভিভো ভি ১৫ প্রো

ভিভোর নতুন স্মার্টফোন ভিভো ভি ১৫ প্রো ট্রিজার পোস্টারের ছবি ফাঁস হয়েছে। ফাঁস হওয়া ছবি থেকে জানা যায়, এতে ৩২ মেগাপিক্সেলের পপআপ সেলফি ক্যামেরা, ৪৮ মেগাপিক্সলের রিয়ার ক্যামেরা এবং স্ন্যাপড্রাগণ ৬৭৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। 

ভিভো ভি১৫ প্রো ‘র পেছনে থ্রিপল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর মূল ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর। এছাড়া ৮ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে।

সেলফি তোলার জন্য এতে ৩২ মেগাপিক্সেলের পপআপ সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এতে সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট ব্যবহার করা হয়েছে

ভিভো ভি১৫ প্রো প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগণ ৬৭৫ চিপসেট। এতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হয়েছে।

আরো পড়ুনঃ পপআপ সেলফিতে স্যামসাং গ্যালাক্সি এ৯০

এটি ২০ ফেব্রুয়ারীতে উন্মচিত হবে। এর মূল্য হতে পারে ২৫ হাজার রুপি (প্রায়  ৩০ হাজার টাকা)।

ভিভো ভি১৫ প্রো বাজারে আসছে সরাসরি রেডমি নোট ৭ প্রো ‘র সাথে প্রতিযোগিতা করতে। তবে আমার কাছে মনে হচ্ছে এই প্রতিযোগিতায় দেশের বাজারে অনেক এগিয়ে থাকবে রেডমি নোট ৭ প্রো। এর প্রধান কারণ হলো দেশের বাজারে এটির মূল্য।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

One thought on “৩২ মেগাপিক্সেলের পপআপ ক্যামেরাঃ ভিভো ভি ১৫ প্রো

  • February 5, 2019 at 5:22 pm
    Permalink

    vivo কোম্পানী বাংলাদেশে এখনও নিজেদের মার্কেট গড়ে তুলতে পারছে না।

    Reply

Leave a Reply

Your email address will not be published.