ওয়ানপ্লাস ৭ ‘র রেন্ডার ছবি ফাঁস

নতুন বছর মানে ওয়ানপ্লাসের নতুন স্মার্টফোন। সেই ধারাবাহিকতায় আসতে যাচ্ছে ওয়ানপ্লাস ৭। এতে পপআপ সেলফি ক্যামেরা, স্ক্রিন থেকে বডি রেশিও ৯৫%, ৫জি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়েছে ওয়ানপ্লাস ৭ এর রেন্ডারিং ৫কে ছবি। ছবি থেকে জানা গেছে, এতে থ্রিপল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর ডিজাইনেও আনা হয়েছে অনেক পরিবর্তণ।

ফাঁস হওয়া তথ্য থেকে আরো জানা গেছে, ফোনটির স্ক্রিন থেকে বডির রেশিও ৯৫% বা তার থেকে বেশি। এটি অর্জন করার জন্য এতে পপআপ সেলফি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। পপআপ ক্যামেরায় এটি ওয়ানপ্লাসের ১ম ফোন।

এতে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। তবে ডিসপ্লের রেজুলেশন জানা যায়নি। এছাড়া ফোনটির নিচের দিকে টাইপ সি পোর্ট ও লাউড স্পিকার।

ফোনটিতে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৬ জিবি র‍্যাম ব্যবহার করা হবে। এতে ৫জি সুবিধা রয়েছে। তবে অবাক করা ব্যাপার হলো এতে নেই ওয়্যারলেস চার্জিং।

এতে ৪ হাজার ১৫০ মিলিঅ‍্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে। অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ‍্যান্ড্রয়েড ৯.০ পাই এবং ওয়ানপ্লাসের অক্সিজেন ওএস।

ওয়ানপ্লাস ৭ মে অথবা জুন মাসে উন্মোচন করা হতে পারে। এখন পর্যন্ত আমরা এই তথ্যই পেয়েছি ভবিষ্যতে আরো পাওয়া যাবে তা পেতে টেকমাস্টার ব্লগের সাথেই থাকুন।

একনজরে দেখে নিন ওয়ানপ্লাস ৭ এর রেন্ডারিং ছবিঃ

ওয়ানপ্লাস ৭ 'র রেন্ডার ছবি ফাঁস 2

ওয়ানপ্লাস ৭ 'র রেন্ডার ছবি ফাঁস 3

ওয়ানপ্লাস ৭ 'র রেন্ডার ছবি ফাঁস 4

ওয়ানপ্লাস ৭ 'র রেন্ডার ছবি ফাঁস 5

ওয়ানপ্লাস ৭ 'র রেন্ডার ছবি ফাঁস 6

ছবি ও তথ্যঃ অনলিকস ও প্রাইজবাবা 

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।