পোকো এফ১ আসছে গেইম টার্বো ফিচার

শাওমি মি ৯ এর মাধ্যমে গেইম স্পিড বুস্টার নামের একটি ফিচার চালু করেছে, সেই ফিচারটিই পোকো এফ১ ফোনে গেইম টার্বো নামে উপস্থাপন করা হবে। এর ফলে গেমিং পারফরম্যান্স আরো ভালো হবে।

গেইম টার্বো ফিচারের মাধ্যমে গেইম খেলার সময় সিপিউ ও জিপিউ এর পারফরম্যান্স অনেক ভালো হবে। এটি দিয়ে মেমরি ক্লিয়ার করা যায়।

পোকো এফ১ আসছে গেইম টার্বো ফিচার 2গেইম খেলার সময় পপআপ অপশন থাকবে এটি দিয়ে গেইম টার্বো কাজ করে। গেইম খেলার সময় মেমরি ক্লিয়ার, স্ক্রিনশর্ট নেওয়া, রেকর্ডিং, ওয়াইফাই অন অথবা অফ করা, সিম কার্ড সুইচ করা, হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং ব্রাউজার ব্যবহার করার সুবিধা রয়েছে।

পোকো এফ১ আসছে গেইম টার্বো ফিচার 3

হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং ব্রাউজার ব্যবহার করার সময় একটি ফ্লোটিং উইন্ডো সামনে আসবে। শাওমি এই ফিচারে জন্য আরো অ্যাপ নিয়ে কাজ করছে।

গেইম টার্বো ফিচারটি আপাতত এমআইইউআই গ্লোবাল বেটা ব্যবহারকারীদের জন্য চালু করা হয়েছে। অন্যান্য ব্যবহারকারীদের জন্য খুব শীঘ্রই এটি চালু করা হবে।

তথ্যঃ জিএসএমএরিনা

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।