দেশের অপো আসছে নভেম্বরেই

স্মার্টফোনে নতুন প্রযুক্তিগত চমক দেখানো ব্র্যান্ড অপো দেশের বাজারের চাহিদা মিটাতে বৃহত পরিসরে কারখানা সেটাপ, লোকবল নিয়োগ, উৎপাদন প্রক্রিয়া শেষে বাজারজাত করনের জন্যও তৈরি। বাতসরিক ১২ লাখ স্মার্টফোন ছাড়ার লক্ষ নিয়েই কাজ করতে থাকা গাজীপুরের এই কারখানা মাসে প্রায় ১ লাখ স্মার্টফোন সংযোজনের কাজ করবে, যার তত্ত্বাবধানে থাকবে বেনলি ইলেক্ট্রনিক এন্টারপ্রাইজ কোম্পানি।

সেরামানে কমদামে গ্রাহকদের কাছে স্মার্টফোন পৌছানোর লক্ষেই কাজ করছে বলে স্বনামধন্য টেক পোর্টালকে জানান অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডেমন ইয়াং।

তার মতে ৫ বছরের বাজার পর্যবেক্ষনের ফল স্বরুপ দেশের কারখানা, যার ১ম প্রোডাকশান এই নভেম্বরেই বাজারে দেখতে পাওয়া যাবে।

উল্লেখ্য ওয়ালটন, সিম্ফনি, স্যামসাং, আইটেল-ট্র্যানসান ও ফাইভস্টার এর পর ৫ম কোম্পানি হিসেবে অপো এখন প্রায় ২৫০ জন কর্মী নিয়ে কাজ করছে যা ভবিষ্যতে বাড়বে এবং কর্মক্ষম জনগনের ও স্মার্টফোন কনজিউমার উভয়ের জন্য সহায়ক হবে। লাভা, ওকে মোবাইল, উইনস্টার, ভিভো কারখানা করে ফেললেও উই ও ফরমি’র অগ্রগতি সেভাবে উল্লেখ করার মত নেই।

-টেক শহর অবলম্বনে

One thought on “দেশের অপো আসছে নভেম্বরেই

  • নভেম্বর 3, 2019 at 7:28 অপরাহ্ন
    Permalink

    I am bookmarking it to read it over again after work. It seems like a very interesting topic to write about. Your posts are really helpful to me. Thanks for your wonderful post. I am very happy to read your post. jobscircular .info

    Reply

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।