১০৮ মেগাপিক্সেল ৫ ক্যামেরার মি নোট ১০

শাওমি দেশের বাজারে ১ম সারিতে, রিজনেবল দামে অসাধারণ স্পেসিফিকেশনের ফোন পরিবেশনের কারনে। নতুন চমক, বিশ্বের ১ম ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে শাওমি মি নোট ১০ (সিসি৯ প্রো) এ ডিভাইসে। ফোনটি মুক্তি পেতে চলেছে নভেম্বরের ৬ তারিখেস্পেইন এ।

 

 

শাওমি ইতিমধ্যে তাদের ফোনটির কিছু ক্যামেরা সেম্পল পোস্ট করেছে টুইটারে। ছবিটি নেওয়া হয়েছে মি নোট ১০ এর ৫ মেগাপিক্সেল এর জুম লেন্স দ্বারা (২ গুন থেকে ১০ গুন) । পোস্টটিতে শাওমি তাদের ক্যামেরার ডিটেইল ধরে রাখার সক্ষমতাকে দৃষ্টিগোচর করেছে।

 

Xiaomi #First108MPPentaCam

@Xiaomi

Zoom, zoom, zoom. Bet you’ve never seen this epic level of detail before.😉 #DareToDiscover with #MiNote10

View image on TwitterView image on TwitterView image on TwitterView image on Twitter
354 people are talking about this

 

ফোনটিতে থাকছে ৫ টি ক্যামেরা! শাওমি তাদের ক্যামেরা নিয়ে বেশ কিছু তথ্য ইতিমধ্যে প্রকাশ করেছে। আমরা যতদূর জানতে পেরেছি। ফোনটিতে প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকবে ১০৮ মেগাপিক্সেল এর সেন্সর। একটি জুম লেন্স যা ১০ গুন হাইব্রিড জুম করতে সক্ষম এবং ৫০ গুন ডিজিটাল জুম করতে সক্ষম। অতএব বোঝাই যাচ্ছে হুয়ায়ের P30 Pro এখন আর একমাত্র ফোন নয় যা ৫০ গুন জুম করতে পারে। ফোনটিতে আরও থাকছে ২০ মেগাপিক্সেল এর আলট্রা ওয়াইড সেন্সর। কাছের ছবি তোলার জন্য একটি ম্যাক্রো ক্যামেরা। এবং অবশেষে পোট্রেট ছবি তোলার জন্য একটি ১২ মেগাপিক্সেল এর লেন্স।

ফোনটিতে থাকছে ৬.৪৭ ইঞ্চির এমোলেড ডিসপ্লে। প্রোসেসর হিসেবে থাকছে কুয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি যা ব্যাবহার হয়েছে রেডমি এক্স২ প্রো তেও! ফ্রন্ট ক্যামেরা তে থাকছে ৩২ মেগাপিক্সেল এর একটি লেন্স। ব্যাটারি তেও কোনো প্রকার কম্প্রোমাইজ করেনি শাওমি, থাকছে ৫১৭০mAh এর একটি ব্যাটারি। ধারণা করা যাচ্ছে ফোনটিতে থাকবে ১২০ হার্জ এর ডিসপ্লে। ভিডিও করতে পারবে 8K রেজুলেশনে।


দামঃ ইন্ডিয়ান বাজারে ২৮ হাজার রুপি হলেও দেশের বাজারে ৪৮ হাজার টাকা দাম উঠেছে ১ম লটের প্রোডাক্ট গুলোতে ৬/১২৮ জিবি ভেরিয়েন্টে

READ  যা থাকছে হুয়াওয়ে পি৩০ সিরিজে!

আপনি কি এই ফোনটি নিয়ে আশাবাদী? আপনার কি মনে হয় ফোনটি হাই-মিড রেঞ্জ এর অন্যান্য ফোনগুলোর সাথে প্রতিদ্বন্দ্বিতায় জিততে পারবে? কমেন্ট করে জানিয়ে দিন আমাদের পোস্টে। শাওমি মি নোট ১০ নিয়ে আরও আসন্ন তথ্য পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন, ধন্যবাদ।

কেন কিনবেন সিসি ৯ প্রোঃ


 

Sabbir Hasan

প্রযুক্তি নিয়ে অত্যন্ত কৌতূহলী। জানতে এবং জানাতে ভালো লাগে, তাই মাঝে মাঝে টুকিটাকি এই অনভিজ্ঞ হাতের লেখালিখি। পড়ালেখার পাশাপাশি আমি একজন গ্রাফিক ডিজাইনার এবং ফ্রন্ট-এন্ড ওয়েব ডেভেলপার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।