২০ দিন চলবে শাওমি ব্যান্ড ৩আই

জুনের মাঝামাঝি সময়ে মি ব্যান্ড ৪ এর পর, মি ব্যান্ড এইচ আর এক্স এর একটি সাক্সেসর, নতুন ফিটনেস ব্যান্ড, শাওমি ব্যান্ড ৩ আই, যা কিনা মি ব্যান্ড ৩ এর কাটছাট করা ব্যাসিক ভার্সন। গতকাল বুধবার (২০ নভেম্বর), ইন্ডিয়ার বাজারের শাওমির এই সংস্করনে যেখানে পূর্বের হার্টরেট (হৃদস্পন্দন) সেন্সর থাকছেনা।  এর ব্যাটারি লাইফকে করা হয়েছে অনন্য।

এই মি ব্যান্ড ৩ আই তে ০.৭৮-ইঞ্চির(১.৯ সেন্টিমিটার) ১২০ x ৮০ পিক্সেল মনোক্রোম অ্যামোলেড ডিসপ্লের সাথে কার্ভড ডিজাইন পাওয়া যাবে চার পাশে। এর স্পোর্টস টাচ ইনপুট প্যানেল প্রায় ৩০০ নিটের উজ্জ্বলতা দিতে পারে। ডিসপ্লে স্ক্রিনটি চালু করার জন্য এর নীচে একটি স্বতন্ত্র ক্যাপাসিটিভ ফাংশন বোতাম রয়েছে।

ব্যান্ডটির স্ট্র্যাপটি টিপিইউ দিয়ে তৈরি, যেখানে ট্র্যাকারের একটি পলিকার্বনেট দেহ রয়েছে। এতে পদক্ষেপ গণনা করতে কেবল ৩ অক্ষ সময় নেবে সাথে অ্যাক্সিলোমিটার সেন্সর যুক্ত এবং এটি ৫ এটিএম পর্যন্ত জল-প্রতিরোধী।

৫এটিএম স্ট্যান্ডার্ড এর মানে এটি ৫০ মিটার পানির নিচে ১০ মিনিট পর্যন্ত পানি প্রতিরোধী।

এটি অ্যান্ড্রয়েড ৪.৪ বা তার উপরের চলমান ওএস ভার্সনে এবং সর্বনিম্ন আইওএস ৯.০ থাকা স্মার্টফোনগুলোতে ব্লুটুথ ৪.২ ব্যবহার করে যোগাযোগ রক্ষা করবে। ১১০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিটি পূর্ণ চার্জে ২০ দিন চলমান থাকবে, তবে সেক্ষেত্রে বক্সে দেওয়া নিজেদের চার্জিং ক্র্যাডল ব্যবহার করতে হবে। 

মি ব্যান্ড ৩ আই এর দাম ভারতে ১৫৬০ টাকা। 
 এটি Mi.com. কেনার জন্য প্রি অর্ডার দিয়ে ফেলুন এখনি

লাকি এফএম

টেক-আসক্ত লাকিএফএম টেকমাষ্টার ব্লগের একজন উপ-প্রতিষ্ঠাতা ও প্রশাসক। পাশাপাশি তথ্য প্রযুক্তি সেবামূলক প্রতিষ্ঠান ধ্রুবক অল রাউন্ডার এ কাজ করছেন। যোগাযোগঃ ফেসবুক টুইটার গুগল প্লাস ইমেইল

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।