প্রিয়শপে ১০০০০ অর্ডার মাত্র ৩ ঘন্টায়!

দেশীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম এ মাত্র ৩ ঘন্টায় ১০ হাজার অর্ডারের মাইলফলক স্পর্শ করেছে। ৭ নভেম্বর রাত ৯ থেকে ১২ টায় পর্যন্ত “মেগা হ্যাপি আওয়ার” ক্যাম্পেইনে ছিলো বিশেষ মূল্য ছাড়, ফ্রি ডেলিভারি  ও বিকাশ বা ক্রেডিট কার্ডের ক্যাশব্যাক এই তিনটি সুবিধা। শতাধিক ভেরিফাইড ভেন্ডরের ১৫০০ ধরনের পণ্যের পসরা দিয়ে সাজিয়েছেন মেগা হ্যাপি আওয়ার

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আশিকুল আলম খাঁন বলেন, কাস্টমারদের অনলাইন কেনাকাটায় উদ্ভুদ্ধ করতে এবং ভেন্ডরদের সেলস বৃদ্ধি লক্ষ্যে আমরা হ্যাপি আওয়ার চালু করেছি। এতে ইকোসিস্টেমের ভেল্যু চেইনের সবাই উপকৃত হবে। গ্রাহকদের চাহিদার উপর ভিত্তি করে আরো বেশি পণ্যে অনেক বেশি মূল্য ছাড় নিয়ে ‘মেগা হ্যাপি আওয়ার’ করা হয়। সেখানে মাত্র ৩ ঘন্টায় ১০ হাজার অর্ডার পরেছে। গ্রাহকদের সাড়া পেয়ে আমরা অবিভূত। আগামী দিনগুলো হ্যাপি আওয়ার ক্যাম্পেইন আরো চমক থাকবে গ্রাহকদের জন্য।

READ  শাওমি'র কম বাজেটে সেরা ওয়াইফাই রাউটার

অনলাইনে ক্রেতারা যেন ঝামেলাবিহীন ভাবে কেনাকাটা করতে পারেন সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রিয়শপ ডটকম। ব্র্যান্ডের পণ্য, নিশ্চিত ওয়ারেন্টি এবং সঠিক সময় ডেলিভারি নিশ্চিতা দিচ্ছেন প্রিয়শপ ডটকম। ফলে নিশ্চিত মনে কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।

 

‘হ্যাপি আওয়ার’ সর্ম্পকে আরো বিস্তারিত জানতে চোখ রাখুন প্রিয়শপ ডটকম এর ওয়েবসাইট https://priyoshop.com/ এবং ফেইসবুক পেইজ (fb.com/PriyoShopcom).

৫৬ হাজার বর্গমাইলের প্রতিটি দোরগোড়ায় প্রয়োজনীয় পণ্যটি সঠিক মূল্যে এবং শতভাগ সেবা নিশ্চিত-পূর্বক পৌঁছে দেয়ার প্রত্যয়ে ২০১৩ সালের ফেব্রুয়ারির ৭ তারিখে যাত্রা শুরু হয়েছিল PriyoShop.com এর। । বর্তমানে বাংলাদেশের গণ্ডি পেরিয়ে প্রিয়শপের সেবা মিলছে বিশ্বের যেকোনো প্রান্ত হতেই। অনলাইন পেমেন্টের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত হতে কিংবা দেশে থেকে প্রবাসী প্রিয়জনের জন্য কেনাকাটা করার সুবিধা রয়েছে প্রিয়শপ ডটকমে। প্রিয়শপ লক্ষাধিক পণ্যের পসরা নিয়ে সাজিয়েছে সাইটটি। বর্তমানে লাইফ স্টাইলের এ-টু-জেড পণ্যই মিলবে এই সাইটে।

লাকি এফএম

টেক-আসক্ত লাকিএফএম টেকমাষ্টার ব্লগের একজন উপ-প্রতিষ্ঠাতা ও প্রশাসক। পাশাপাশি তথ্য প্রযুক্তি সেবামূলক প্রতিষ্ঠান ধ্রুবক অল রাউন্ডার এ কাজ করছেন। যোগাযোগঃ ফেসবুক টুইটার গুগল প্লাস ইমেইল

Leave a Reply

Your email address will not be published.