কমদামে সেরা স্মার্টফোন

কেমন হয় নেটিজেন! যদি খুব সাশ্রয়ী মূল্যে ভালো ফোন কিনতে পারেন? সেরা কিছু চাইনিজ ব্র্যান্ড ফোনের তালিকা তৈরি করেছি যা বর্তমানে ৮৫০০ টাকার কমদামে পেতে পারেন! চলুন শুরু করি

৮৫০০ টাকায় সেরা ফোন

 

১. রেডমি ৮ এ


রেডমি ৮ এ ফোনে ৬.২ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে রেজুলেশন ৭২০*১৫২০ পিক্সেল ও রেশিও ১৯:৯। জিপিইউ হিসেবে আছে অ্যাড্রিনো ৫০৫। স্টোরেজ মাইক্রো এসডি কার্ডে ৫১২ জিবি পর্যন্ত বৃদ্ধি করা যাবে।

ফোনটির রিয়ার ক্যামেরায় ১২ ও ২ মেগাপিক্সেল এর ডুয়েল ক্যামেরা আছে। সেলফিতে ৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে ব্যাকসাইডে।

২. রেডমি ৭


 

রেডমি ৭ স্মার্টফোনে  ৬.২৬ ইঞ্চির ডট নচ ডিসপ্লে থাকবে। সাথে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। ডুয়াল রিয়ার ক্যামেরা হিসেবে ১২ ও ২ মেগাপিক্সেল। ২ গিগাবাইট ও ৩ গিগাবাইট র‍্যামের সাথে ইন্টারনাল স্টোরেজ ফ্যাসিলিটি ১৬ গিগাবাইট বা ৩২ গিগাবাইটের রয়েছে। প্রসেসর হিসেবে স্ন্যাপড্রাগন ৬৩২ এর সাথে ডুয়াল ৪জি সিম থাকবে ব্যাটারি হিসেবে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ও ৫১২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড বাড়ানো যাবে।

READ  দেশে উন্মোচিত রেডমি নোট ৭ ও রেডমি ৭

৩. লেনোভো কে ৯ নোট


বড় স্ক্রিন, বড় ব্যাটারি ক্ষমতা, বড় মেমরি; বিশাল মজার জন্য নিখুঁত সংমিশ্রণ! একটি ১৫.২ সেমি (৫.৯৯) এইচডি + পূর্ণ স্ক্রিন প্রদর্শন, ৩৭৬০মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪ জিবি ইন্টার্নাল মেমরি, 16 এমপি এআই অল-টাইম ডুয়াল ক্যামেরা এবং আরও অনেক কিছু দিয়ে পাওয়ার-প্যাকযুক্ত।

৪. জেডটিই ব্লাড এ ৭


 

জেডটিই ব্লেড এ ৭ টি জেডটিইর স্মার্টফোন এ ২ জিবি, ৩ জিবি র‌্যাম রয়েছে। ৩২ জিবি, ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি (আরওএম)। মাইক্রোএসডি, ২৫৬ গিগাবাইট পর্যন্ত এক্সটার্নাল মেমরি কার্ড। এতে ৬.০১ ইঞ্চি, আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন, ১৬ মিলিয়ন কালার সহ আছে ৭২০ x ১৫৬০ পিক্সেল, ১৯.৫ঃ৯ অনুপাতের রেজোলিউশন সহ প্রদর্শন করুন। পিক্সেল ঘনত্বের ২৮৬ পিপিআই ঘনত্ব (পিপিআই)।

READ  স্মার্টফোন নাকি বোমা?

জেডটিই ব্লেড এ 7 পরিমাপ করে এটি অক্টা-কোর (4×2.0 গিগাহার্টজ কর্টেক্স-এ 73 এবং 4×2.0 গিগাহার্টজ কর্টেক্স-এ53) পারফর্ম করছে। অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড, সংস্করণ 9.0 (পাই)। জেডটিই ব্লেড এ 7-তে সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে ওয়াইফাই: ওয়াই-ফাই ৮০২.১১ বি / জি / এন, ওয়াই-ফাই ডাইরেক্ট, হটস্পট, ব্লুটুথ: 4.2, এ 2ডিপি, এলই, জিপিএস: হ্যাঁ, এ-জিপিএস, বিডিএস সহ। এর অফিশিয়াল দাম ৮০০০ টাকা (বাংলাদেশি)।

 

Leave a Reply

Your email address will not be published.