রেজার টাইপ ভার্টিকাল ভাঁজ ফোন হুয়াই’র

লেনোভো কয়েক ঘন্টা আগে মটোরোলার মালিকানাধীন তার প্রথম ভাঁজযোগ্য ফোনটি উন্মোচন করেছে

মটোরোলা রেজার যেটি নস্টালজিকদের কোটায় পড়ছে। ফর্ম ফ্যাক্টরটি গ্যালাক্সি ভাঁজ বা হুয়াওয়ে মেট এক্সের মত নয় এটি  আগামী কয়েক মাসেই দেখতে পাব।

রেজার মুক্তির পরে, একটি শাওমি পেটেন্ট একই ধরণের প্রযুক্তি দেখিয়েছিল এবং এখন আমাদের কাছে হুয়াওয়ের একটি নতুন পেটেন্ট ডিজাইন রয়েছে যা একই ধরণের রেজার ফোল্ডেবল ফোন ডিজাইনের কল্পনা করছে।

৪৬/২০১৯ একটি ভাঁজ নকশা প্রকাশ করে যা লম্বাভাবে খোলে। নকশার রেজার ফোল্ডেবল ফোনের সাথে কিছু মিল রয়েছে – এটি একটি প্রচলিত ফোন প্যাটার্ন থেকেও কমপ্যাক্ট এবং পকেটে রাখার মত ভাঁজ হয়। তবে রেজারের বিপরীতে এটি বাহ্যিক কোনও প্রদর্শন ছাড়াই  একক ফোল্ডেবল ডিসপ্লেতে থাকবে । যাইহোক, প্রদর্শনটির একটি ছোট অংশ সম্পূর্ণভাবে ভাঁজ হয়ে গেলেও উন্মুক্ত থাকে। এটি, সম্ভবত, দ্রুত ফাংশনগুলি দেখার এবং সম্পাদনের জন্য বাহ্যিক প্রদর্শন হিসাবে কাজ করবে।

READ  দেশের বাজারে মটোরোলা ১

নকশাটি ডুয়াল-এলইডি ফ্ল্যাশ সহ পিছনের প্যানেলে ট্রিপল ক্যামেরা থাকবে, যেখানে নমনীয় ডিসপ্লেতে কোনও ক্যামেরা সেন্সর নেই। নকশাটি বোতামগুলি ডানদিকে অবস্থান করবে , এগুলি ছাড়া নকশা থেকে আমরা সংগ্রহ করতে পারি এমন কিছুই নেই।

হুয়াওয়ের প্রথম ফোল্ডেবল মেট এক্স কেবল কয়েক ঘন্টা আগে বিক্রয়ের জন্য উপলভ্য হয়েছিল এবং এই মুহুর্তে এটি চীনের জন্য একচেটিয়া এবং এর আন্তর্জাতিক রোলআউট পরিকল্পনাগুলির বিশদ এখনও পাওয়া যায় নি।

Leave a Reply

Your email address will not be published.