গুগল স্টাডিয়া মুক্তি, সাথে যে ২২টি গেমস

গুগলের স্টাডিয়া ক্লাউড গেমিং কন্সোল, এর আত্মপ্রকাশ থেকে মাত্র দু’দিন দূরে, এমন মুক্তি যা বেশ গুরুতর সমালোচনার শিকার হয়েছে। কারণ গুগল প্রকাশ করে চলেছে যে এই কন্সোলটির অন্যতম ফিচারগুলো এবং প্রতিশ্রুত গেমগুলো মুক্তির সময়ের মধ্যে প্রস্তুত থাকবে না, আরও বেশী সময় প্রয়োজন তাদের। তবে এখন, গুগল পরিবর্তন এনে চমকে দিয়েছে: ২২ টি গেমস প্রথম দিন থেকেই খেলার জন্য প্রস্তুত থাকবে, যা গুগল গত সপ্তাহে বলেছিল তার প্রায় দ্বিগুণ সংখ্যক!

গুগলের সর্বশেষ অনুমান অনুসারে প্রতিশ্রুত কয়েকটি গেম ২০২০ অবধি পৌঁছানোর কথা ছিল না, তবে স্ট্যাডিয়ার বস ফিল হ্যারিসন টুইটারে নতুন আরও ১১টি গেম যুক্ত হওয়ার খবরটি প্রকাশ করেন।

READ  বায়োমেট্রিক নিবন্ধন তথ্য চুরি

 

রবিবার সন্ধ্যায় নতুন যুক্ত হওয়া নতুন গেমগুলি এবং পুরাতন গেমগুলির একটি সংশোধিত তালিকা নিম্নে দেওয়া হলো। সবেমাত্র যুক্ত হওয়া গেমগুলো বোল্ড করে লিখা হয়েছে।

 

  1. Assassin’s Creed Odyssey
  2. Attack on Titan: Final Battle 2
  3. Destiny 2: The Collection (available in Stadia Pro)
  4. Farming Simulator 2019
  5. Final Fantasy XV
  6. Football Manager 2020
  7. Grid 2019
  8. Gylt
  9. Just Dance 2020
  10. Kine
  11. Metro Exodus
  12. Mortal Kombat 11
  13. NBA 2K20
  14. Rage 2
  15. Rise of the Tomb Raider
  16. Red Dead Redemption 2
  17. Samurai Showdown (available in Stadia Pro)
  18. Shadow of the Tomb Raider
  19. Thumper
  20. Tomb Raider 2013
  21. Trials Rising
  22. Wolfenstein: Youngblood
READ  ৫ই ডিসেম্বর নতুন ফোন নকিয়া ৮.১

এছাড়াও, টম ক্ল্যান্সির গোস্ট রিকন ব্রেকপয়েন্ট, আগে যা আগে ২০২০ সালে নির্ধারিত ছিল, পরিবর্তে এখন ২০১৯ এর শেষে এসে পৌঁছে যাবে; এবং ডুম:ইটারনাল, ওয়াচ ডগস: লেজিওন, গডস এন্ড মনস্টারস এবং সাইবারপঙ্ক ২০৭৭ এখন ২০২০-এ স্ট্যাডিয়া মুক্তির জন্য এখন আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হয়ে গেছে।

গুগল আরও বলেছে এখন স্টাডিয়া প্রো এর সাবস্ক্রাইবাররা ফ্রিতেই খেলতে পারবে সামুরাই শোডাউন। যেখানে আগে শুধু ডেস্টিনি ২ ই একমাত্র ফ্রি গেম ছিলো এই সাবস্ক্রিপশনে ।

গুগল স্টাডিয়ার ইভেন্টটি দেখে আসতে পারেন এখানে ক্লিক করে। গুগল স্টাডিয়া আরও আপডেট পেতে লাইক দিয়ে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে।

Sabbir Hasan

প্রযুক্তি নিয়ে অত্যন্ত কৌতূহলী। জানতে এবং জানাতে ভালো লাগে, তাই মাঝে মাঝে টুকিটাকি এই অনভিজ্ঞ হাতের লেখালিখি। পড়ালেখার পাশাপাশি আমি একজন গ্রাফিক ডিজাইনার এবং ফ্রন্ট-এন্ড ওয়েব ডেভেলপার।

Leave a Reply

Your email address will not be published.