আইফোন ১১ নাকি গ্যালাক্সি এস১১ই

বাজারে ধুম মাচানো আইফোন ১১ প্রো’র প্রতিদ্বন্দ্বী হয়তো আর কেও নয়, স্যামসাং ছাড়া। সম্ভবত ডিভাইসটি হবে স্যামসাং গ্যালাক্সি এস১১ই (S11e), যা এস১১ সিরিজের ২য় ফোন

কিছু নতুন ফাস হওয়া ছবি তে দেখা যায়, ফোনটির পিছনে ৩ ক্যামেরা সেটাপ (যেখানে আইফোন ১১ এ ২ টি) ও এটি গুগল পিক্সেল ৪ এর মতো আয়াতাকার মডিউল এর মধ্যে অবস্থান করছে। প্রাইমারি ক্যামেরায় থাকছে স্যামসাং গ্যালাক্সি এস১১ এর ক্যামেরাটি-ই অর্থাৎ ১০৮ মেগাপিক্সেল এর ক্যামেরা যার সাথে রয়েছে পিক্সেল বাইন্ডিং টেকনোলোজি।

READ  শাওমিকে টেক্কা দিতে স্যামসাং গ্যালাক্সি এ৫০

বাকি দুইটি ক্যামেরা প্রত্যাশা করা হচ্ছে, একটি আল্ট্রা-ওয়াইড এঙ্গেল লেন্স এবং একটি টেলিফোটো লেন্স। যেখানে স্যামসাং এস১১ এবং এ১১+ এ আশা করা হচ্ছে একটি ৫এক্স অপটিকাল জুম দেওয়া হবে। সেখানে স্যামসাং হয়তো একটি ২এক্স অপটিকাল জুম লেন্স দিয়ে এস১১ই এর দাম নাগালে আনার চেষ্টা করবে।

ফাস হওয়া ছবিগুলো থেকে এটাও দেখা যাচ্ছে যে, ফোনের সেলফি ক্যামেরাটি অবস্থান করবে ফোনের ঠিক মাঝ বরাবর একটি পাঞ্চ-হোল ডিস্প্লের মাধ্যমে।

স্যামসাং এস১১ অফার করছে এক্সিনোস ৯ অক্টা প্রোসেসর, ১২৮ জিবি স্টোরেজ, ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল জুম লেন্স।

READ  পাঞ্চ হোল ডিসপ্লেতে স্যামসাং গ্যালাক্সি এস১০ই

৩৭৩০mAh ব্যাটারি যাতে থাকবে ২৫ ওয়াট সুপার চারজিং সাপোর্ট। ৬.২” এর ডিসপ্লে। ৬ জিবি র‍্যাম।

গুজব রয়েছে ফোনটিতে থাকবে ১২০ হার্জ এর রিফ্রেশ রেট।

Sabbir Hasan

প্রযুক্তি নিয়ে অত্যন্ত কৌতূহলী। জানতে এবং জানাতে ভালো লাগে, তাই মাঝে মাঝে টুকিটাকি এই অনভিজ্ঞ হাতের লেখালিখি। পড়ালেখার পাশাপাশি আমি একজন গ্রাফিক ডিজাইনার এবং ফ্রন্ট-এন্ড ওয়েব ডেভেলপার।

Leave a Reply

Your email address will not be published.