ফ্রি গিভাওয়ে এরোবুক প্রো ১৫.৬

চায়নার প্রযুক্তি বাজারে আসছে ল্যাপটপ এবং ট্যাবলেট নির্মাণকারী চাইনিজ প্রতিষ্ঠান চুয়ি এর এরোবুক প্রো ১৫.৬। দুজন ব্যাক্তিকে এরোবুক প্রো ১৫.৬ ফ্রি গিভাওয়ে হিসেবে দেওয়া হবে বলে জানিয়েছে চুয়ি।

এরোবুক প্রো ১৫.৬ চুয়ি এর এখন পর্যন্ত উন্মোচনকৃত ল্যাপটপগুলোর মধ্যে দ্রুততম ল্যাপটপ। সম্প্রতি চুয়ি ট্যাবলেট এর টুইটার একাউন্ট এর টুইট বার্তায় জানা যায়, চুয়ি এরোবুক প্রো ১৫.৬ তাদের সবচেয়ে ভালো ল্যাপটপগুলোর একটি। এটিতে উচ্চ রেজুলেশনের ডিসপ্লে, বড় ব্যাটারি ও  দ্রুততম সিপিইউ/জিপিইউ রয়েছে।

চুয়ি এরোবুক প্রো ১৫.৬ মার্চের ২৫ তারিখ চুয়ি এর অফিসিয়াল ওয়েবসাইট এ উন্মোচন করা হবে। ল্যাপটপটির সর্বনিম্নমুল্য ৪৮ হাজার টাকা হবে বলে জানা গেছে।

সর্বশেষ তথ্যের জন্য চুয়ি এর ওয়েবসাইট এ সাইন আপ করলেই থাকছে ২৫ শতাংশ মূল্যছাড়। এছাড়া সর্বমোট ২১ টি এন্ট্রি সঠিকভাবে পূরণ করা ব্যাক্তিদের মধ্যে দুজন ভাগ্যবান পাবেন চুয়ি এরোবুক প্রো ১৫.৬ সম্পূর্ণ বিনামূল্যে।

চুয়ি এরোবুক প্রো ১৫.৬ এর সংক্ষিপ্ত বিবরনঃ


প্রসেসরঃ

৩.৫ গিগাহার্জ ফ্রিকোয়েন্সির ইন্টেল আই৫ ৬২৮৭ইউ প্রসেসর ব্যাবহার করা হয়েছে।

গ্রাফিক্সঃ

১১০০ মেগাহার্জ ফ্রিকোয়েন্সির আইরিশ৫৫০ গ্রাফিক্স কার্ড ব্যাবহার করা হয়েছে।

ডিসপ্লেঃ

ডিসপ্লে হিসবে থাকছে ১৫.৬ ইঞ্চি ৪কে ইউএইচডি স্ক্রিন যা এইচডিআর সমর্থন করে। ডিসপ্লেতে রয়েছে ১.০৭ বিলিয়ন রঙ, ৩৪০ নিট উজ্জ্বলতা এবং ১০০% এসআরজিবি রঙের গামুট।

স্টোরেজঃ

ল্যাপটপটিতে রয়েছে ডুয়াল চ্যানেল ৮জিবি ডিডিআর ৪ র‍্যাম ও ২৫৬ জিবি সাটা-ভিত্তিক এসএসডি। পরবর্তিতে অতিরিক্ত স্টোরেজ প্রয়োজন হলে অন্য এসএসডি ড্রাইভ ব্যাবহারের জন্য অতিরিক্ত এম ২ পিসিআই স্লট থাকবে।

ব্যাটারিঃ

এতে ৬০Wh লিথিয়াম-পলিমার ব্যাটারি ব্যাবহার করা হয়েছে।

 

চুয়ি এরোবুক প্রো ১৫.৬ বিনামূল্যে পাওয়ার জন্যঃ

https://gleam.io/DHDgF/chuwi-aerobook-156-giveaway

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।