গুগল মাইবিজনেস সীমিত করোনায়

বিশ্বজুড়ে চলমান করোনাভাইরাস পরিস্থিতির কারণে গুগল মাই বিজনেস এর ফিচার সমূহে পরিবর্তন আসতে পারে। গুগল মাই বিজনেস থেকে সাময়িকভাবে কিছু সুবিধা বাদ দেওয়া হতে পারে।

গুগল এর কর্মীরা যেন করোনাভাইরাস এর সক্রমণ মোকাবেলা করতে পারে সে লক্ষ্যে প্রতিষ্ঠানটি তার কর্মীদের অফিস এ যেতে নিরুতসাহিত করছে। জরূরী প্রয়োজন ছাড়া কেউ অফিসগামী হচ্ছে না। এতে করে সাস্থ্যসেবা বিষয়ক জরুরী প্রয়োজন ছাড়া অন্যান্য কার্যক্রম এ পরিবর্তন আসতে পারে বলে জানিয়েছে গুগল।

গুগল জানায়, ‘আমরা আমাদের সদস্যদের স্বাস্থ্য রক্ষা করার জন্য মহামারী কোভিড-১৯ পরিস্থিতি চলাকালীন অফিসে কর্মীদের আসার প্রয়োজনীয়তা হ্রাস করার পদক্ষেপ নিয়েছি। ফলস্বরূপ, আমরা জরুরী পরিষেবাগুলিকে অগ্রাধিকার দেওয়ায় কিছু সাময়িক সীমাবদ্ধতা আসতে পারে’।

এসময় নতুন করে কোনো রিভিউ বা রিভিউ এর উত্তর প্রকাশ করবে না গুগল মাই বিজনেস। যদি নতুন করে কোনো রিভিউ জমা পড়ে তবে পরিস্থিতি স্বাভাবিক হওয়া সাপেক্ষে সেগুলোর উত্তর দেওয়া হবে।

পর্যালোচনা সাপেক্ষে স্বাস্থ্য সম্পর্কিত ব্যাবসায়ের নতুন তালিকা করণে অগ্রাধিকার দেওয়া হবে। এছাড়া করোনাভাইরাস এর কারণে ব্যাবসা প্রতিষ্ঠান খোলা ও বন্ধের নির্দিষ্ট কোনো সময়, সাময়িক ভাবে যদি কোনো প্রতিষ্ঠান বন্ধ থাকে সে তথ্য সম্পাদনা করার সুযোগ থাকবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।