মি ব্যান্ড ৫ আসতে পারে এপ্রিলে

আগামী ৩ এপ্রিল মি ব্যান্ড ৫ নিয়ে আসতে পারে শাওমি। এক ব্লগ পোস্টে শাওমির নতুন পণ্য উন্মোচনের তথ্যটি পাওয়া যায়। তবে সেটি কি তা এখনো প্রাকাশ করেনি প্রতিষ্ঠানটি।

২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত বিশ্ব বাজারে শাওমির ওয়্যারেবল প্রোডাক্ট ১০ কোটির বেশি বিক্রি হয়েছে। ইন্টারন্যাশনাল ডাটা কর্পোরেশন-আইডিসি এক প্রতিবেদনে এই পরিসংখ্যান প্রকাশ করে। ৬ বছরে এই অর্জন প্রতিষ্ঠানটির জন্য একটি মাইলফলক হিসেবে দেখছেন অনেকেই।

আইডিসি ওয়্যারেবল পণ্য তৈরিতে চীনা প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর সফলতা নিয়ে পরিসংখ্যান বিশ্লেষন করে ও তা প্রকাশ করে।

প্রযুক্তি সংশ্লিষ্ট বিভিন্ন পণ্যের বাজারে শাওমি বেশ জনপ্রিয় নাম। প্রতিষ্ঠানটির ওয়্যারেবল পণ্যের মধ্যে মি ব্যান্ড সিরিজ রয়েছে। এটি শুধুমাত্র চায়নাতেই জনপ্রিয় নয়, বিশ্ব বাজারে প্রায় ১০ কোটি বিক্রি হয়েছে। চীনা অনলাইন প্লাটফর্ম উইবোতে এ বিষয়ক উদযাপন পোস্টও দেখা গেছে।

উইবোর ঐ পোস্টে নতুন একটি ওয়্যারেবল পণ্য আনতে চলেছে জানায় শাওমি। পোস্টে উল্লেখ করা হয় আগামী ৩ এপ্রিল একটি অনলাইন লাইভ স্ট্রিমে নতুন পণ্য ঘোষণা করা হবে।

তবে ধারণা করা হচ্ছে এটি মি ব্যান্ড ৫ হতে পারে। কেননা মি ব্যান্ড ৫ উন্মোচন করা হলে এটিই হবে ওয়্যারেবল পণ্যের বিভাগে শাওমির সর্বশেষ সংস্করণ।

মি ব্যান্ড ৫ সম্পর্কে গুঞ্জন শোনা গেলেও এখনও এর বৈশিষ্ট্যগুলো সম্পর্কে সঠিক কোন তথ্য জানা যায় নি। সঠিক তথ্যটি পাওয়া মাত্র এখানে তা জানিয়ে দেওয়া হবে।

এর আগে গতবছর শাওমি মি ব্যান্ড ৪ উন্মোচন করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।