নতুন শাওমি ব্যাকপ্যাক ও মিজিয়া স্নিকারস ৪

শাওমি বাজারে নিয়ে এলো তাদের নতুন মি ব্যাকপ্যাক এবং ফোটওয়্যার পণ্য স্নিকারস ৪। গত ৩ এপ্রিল শাওমির মি ফ্যান ফেস্টিভাল এ এই দুটি পণ্য উন্মোচন করা হয়। এবছর মি ফ্যান ফেস্টিভাল এ শাওমি প্রায় ২২ ধরনের পণ্য উন্মোচন করে।

মি ব্যাকপ্যাক

মি ব্যাকপ্যাকটি ২০১৮ সালে উন্মোচনকৃত ব্যাকপ্যাকটির মতই। এর সাইজ ১০ লিটার। তবে পূর্বের তুলনায় এটি বিভিন্ন রঙে পাওয়া যাবে না। এই ব্যাকপ্যাকটি স্ট্যারি ও ক্যামোফ্লেজ এই দুইটি রঙে পাওয়া যাবে।

পলিয়েস্টার উপাদান দিয়ে তৈরি ব্যাকপ্যাকটি পানি প্রতিরোধে সক্ষম। বাহিরের আবরণটি চার স্তর বিশিষ্ট হলেও এটি প্রচন্ড বৃষ্টিপাত থেকে ভিতরে পানি প্রবেশ রোধ করতে পারে না। তবে হাল্কা বৃষ্টিপাত বা পানির প্রবাহতে পানি রোধ করতে পারবে।

ব্যাকপ্যাকটির সাইজ ৩৪×২২.৫×১৩ সেন্টিমিটার। প্রয়োজনীয় জিনিস রাখার জন্য রয়েছে একটি কম্পার্টমেন্ট। এর সাথে আরও একটি এবং বোতল রাখার জন্য দুই পাশে দুইটি পকেট রাখা হয়েছে। ব্যাকপ্যাকটির ওজন প্রায় ১৫৭ গ্রাম।

৯ এপ্রিল থেকে চায়নার বাজারে এটি পাওয়া যাবে। চায়নাতে ব্যাকপ্যাটির দাম প্রায় ৩৫০ টাকা।

মিজিয়া স্নিকারস ৪

মিজিয়া স্নিকারস ৪ শাওমির ফোটওয়্যার পণ্যের চতুর্থ সংস্করন। মিজিয়া স্নিকারস ৪ হালকা ওজনের। হাঁটুর ক্ষতি ও পা মচকানো এড়াতে এতে শক এবজরভার ব্যাবহার করা হয়েছে। যা ব্যাবহারকারীকে অত্যন্ত আরাম দিবে।

ফুটওয়্যারটিকে টেকসই করার লক্ষ্যে ই-টিপিঊ উপাদানের সাথে আরও চার ধরনের উপাদান ব্যাবহার করে ই মোল্ডিং প্রক্রিয়ায় তৈরি করা হয়েছে। ব্যাবহারে যেন দুর্গন্ধ না হয় সে জন্য মাইক্রোবান অ্যান্টিব্যাকটেরিয়াল উপাদান রয়েছে।

কালো, নীল এবং ধূসর এই তিন রঙে পাওয়া যাবে এটি। ৯ এপ্রিল থেকে চীনের বাজারে ২৪০০ টাকায় মিজিয়া স্নিকারস ৪ কিনতে পারবেন ক্রেতারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।