হুয়াওয়ে স্মার্টটিভি ২৪ মেগাপিক্সেল পপআপ ক্যামেরায়

হুয়াওয়ে তাদের ভিশন স্মার্ট টিভি এক্স ৬৫ এর বিবরন প্রকাশ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম উইবো থেকে হুয়াওয়ের ভিশন স্মার্টটিভি এক্স ৬৫ সম্পর্কে তথ্য পাওয়া যায়।

হুয়াওয়ের কনজিউমার বিজনেসের প্রধান নির্বাহী কর্মকর্তা, রিচার্ড ইউ,  ওয়েইবোতে জানান,

‘আমাদের এখনও একটি বড় কাজ বাকি রয়েছে, আমি ৮ ই এপ্রিল জাপানে এই পণ্যটির  প্রিমিয়ারের ব্যাপারে খুব আত্মবিশ্বাসী’।

ভয়েস বা রিমোর্ট ছাড়াই হুয়াওয়ের স্মার্ট টিভি এক্স ৬৫ আরও সহজেই নিয়ন্ত্রন করার প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে, জানান রিচার্ড ইউ। ধারনা করা হচ্ছে এতে এয়ার গেসচার থাকবে। হাতের ইশারা বা অঙ্গভঙ্গির মাধ্যমে নিয়ন্ত্রন করা যাবে এই টিভি।

ডিসপ্লের রঙ এবং গতি ঠিক রাখতে মাল্টিচ্যানেল সেন্সর প্রযুক্তি ব্যাবহার করা হয়েছে। প্রাকৃতিক আলোর সাথে ডিসপ্লের আলোর সামঞ্জস্য ঘটিয়ে চিত্রকে স্পষ্ট ও সুন্দর করতে সক্ষম এই টিভি। টিভিটি দেখার সময় চোখের অনুভূতিও বেশ ভাল।

হুয়াওয়ে স্মার্ট টিভি এক্স ৬৫ এ রয়েছে ১টি ২৪ মেগাপিক্সেলে পপ আপ ক্যামেরা। যা ভিডিও কলিং এর সময় ছবিকে স্পষ্ট করে তোলে।

এছাড়াও, হুয়াওয়ে ভিশন স্মার্ট টিভি এক্স ৬৫ এ ১৪ টি স্পিকার সহ একটি পূর্ণ স্ক্রিন সাউন্ড ফিল্ড রয়েছে। এটি যে স্থানে রাখা হয় সেই স্থান অনুযায়ী শব্দের ক্রিয়া ঘটাতে সক্ষম। টিভিটিতে স্থান অনুযায়ী শব্দের মিলিয়ে ফেলার প্রযুক্তি ব্যাবহার করেছে হুয়াওয়ে।

হুয়াওয়ে নির্মিত নতুন হংমেং ওস ব্যাবহার করা হয়েছে স্মার্ট টিভিতে। এর ফলে টিভিটি একাধিক ডিভাইসের সাথে সহজেই সংযুক্ত হতে পারবে এবং দ্রুত গতিতে কাজ করতে পারবে।

টিভিটি আগামী ৮ এপ্রিল জাপানে উন্মোচন করতে পারে হুয়াওয়ে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।