করোনা মোকাবেলায় শাওমি বাংলাদেশ

বাংলাদেশে করনোভাইরাস মোকাবেলায় বাংলাদেশ সরকারকে ৪০ লক্ষ টাকা সহায়তার প্রতিশ্রুতি দিয়েছে শাওমি বাংলাদেশ। এরই অংশ হিসেবে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লক্ষ টাকা অনুদান করা হয়েছে। বাংলাদেশে শাওমির কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী এক বিজ্ঞপ্তি তে এমন তথ্য জানান।

করনোভাইরাস পরিস্থিতিতে দেশে স্থবিরতা বিরাজ করছে। করোনাভাইরাস মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে সকলকে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

এমতাবস্থায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে খেটে খাওয়া দিন মজুর ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের লোকজন। এছাড়া পরিস্থিতি মোকাবালেয় দেখা দিচ্ছে মাস্ক সংকট। এসব সমস্যা সমাধানে দেশের বিভিন্ন কোম্পানী সরকারকে সহযোগীতায় এগিয়ে এসেছে।

ক্রোনাভাইরাস মোকাবেলায় সরকারের সাথে একাত্নতা ঘোষণা কর এসবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে শাওমি বাংলাদেশ। শাওমি বাংলাদেশ জানায়, এমন সময়ে নিজে এবং অন্যদের নিরাপদ রাখতে নিজেকে ঘরবন্দি রাখা এবং একই সঙ্গে লকডাউনকে পর্যবেক্ষণ করা খুবই জরুরি। জাতির এই ক্রান্তিকালে আমাদের সবার এক হওয়া প্রয়োজন। বৈশ্বিক এই সঙ্কট মোকাবেলায় আমাদের একতা এবং আন্তরিকতা খুব বেশি প্রয়োজন।

এছাড়া বাংলাদেশে শাওমির কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী আরও জানায়,

কোভিড-১৯ মোকাবেলায় ৪০ লক্ষ টাকা সহায়তার প্রতিশ্রুতি দিচ্ছি। এর মধ্যে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লক্ষ টাকা অনুদান দিচ্ছি।

এর বাইরেও দেশের বিভিন্ন হাসপাতালে ব্যবহারের জন্য মাস্ক এবং দুস্থদের জন্য খাবার ও প্রয়োজনীয় সরঞ্জাম দিচ্ছে শাওমি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।