রিয়েলমি এক্স ৩ এনবিটিসি, গিকবেঞ্চ লিকস

গত বছরের ডিসেম্বরে রিয়েলমি  এক্স ২ স্মার্টফোনটি উন্মোচনের পর, এর পরবর্তী সংস্করন রিয়েলমি  এক্স ৩ সুপার জুম আনার জন্য প্রস্তুতি নিচ্ছে অপো এর সাব ব্র্যান্ড রিয়েলমি। চীন, ভারত সহ বেশ কয়েকটি দেশের বাজারে স্মার্টফোনটি উন্মোচন করা হবে বলে শোনা গেছে।

ইতিমধ্যে ফোনটি বিভিন্ন পরীক্ষা কার্যক্রম সম্পন্ন করে ফেলেছে। রিয়েলমি  এক্স ৩ সুপার জুম থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং ও টেলিকমিউনিকাশনস কমিশন-এনবিটিসি এর সার্টিফিকেট অর্জন করেছে। এনবিটিসি এর প্রতিবেদনে ফোনটির মডেল নম্বর আরএমএক্স ২০৮৬ দেখা গেছে।

গিকবেঞ্চ, ইইসি এবং বিআইএস প্লাটফর্মগুলোতেও আরএমএক্স ২০৮৬ মডেলের ফোন দেখা গিয়েছে। এই প্লাটফর্মগুলো থেকে ফোনটির সার্টিফিকেট অর্জন সম্পন্ন হয়েছে। কিন্তু কোন প্লাটফর্ম থেকেই এখনও ফোনটির নাম প্রকাশ করা হয়নি।

গিকবেঞ্চ এর প্রতিবেদন অনুসারে স্মার্টফোনটিতে  স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর সাথে ১২৮ জিবি র‍্যাম রয়েছে বলে জানা গেছে গিকবেঞ্চ এর প্রতিবেদন থেকে।

রিয়েলমি  এক্স ৩ সুপার জুম অ্যান্ড্রয়েড ভার্সন ১০ এ আসবে বলে বিভিন্ন মাধ্যম নিশ্চিত করেছে। ধারনা করা হচ্ছে, এটিতে বড় পরিমাপের জুম করার ক্ষমতা সহ ডিজিটাল ক্যামেরার বেশ কিছু ফাংশন থাকবে।

রিয়েলমি  এক্স ৩ সুপার জুম বাজারে আসার সাথে সাথে এর আপডেট জানানো হবে। সে পর্যন্ত সাথেই থাকুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।