সেরা ১০ ফেসবুক ভিডিও ডাউনলোডার অ্যাপ

বর্তমানে সামাজিক যোগাযোগের সবচেয়ে জনপ্রিয় অনলাইন মাধ্যম হল ফেসবুক। ফেসবুকের মাধ্যমে ছবি ও ভিডিও সহজেই সবার মাঝে শেয়ার করা যায়। ফেসবুক এ ছবি ও ভিডিও সহজে শেয়ার করা গেলেও এখান থেকে অনেক সময় প্রয়োজনীয় ছবি ও ভিডিও ডাউনলোড করা যায় না।

এই লেখাতে অ্যান্ড্রয়েড ও আইফোন এর জন্য কয়েকটি ফেসবুক ছবি ও ভিডিও ডাউনলোডার অ্যাপস এর বিষয়ে জানতে পারবেন যার সাহায্যে ফেসবুক থেকে সহজেই ছবি ও ভিডিও ডাউনলোড করা যাবে।

১.ভিডিও ডাউনলোডার ফর ফেসবুকে

অ্যান্ড্রয়েড ও আইফোন এর জন্য সেরা ১টি অ্যাপ রিমাল ক্যাপিটাল এর ফেসবুক ডাউনলোডার অ্যাপটি। এটি ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড এর সর্বাধিক সহজ ডাউনলোডার অ্যাপ।

এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে ফেসবুক অ্যাকাউন্টে লগিন করে নিউজ ফিড ব্রাউজ করা যায়। এখন যে ভিডিওটি ডাউনলোড করা হবে তা নির্বাচন করতে হবে। অফলাইনে পরবর্তীতে দেখার জন্য ভিডিওগুলো সংরক্ষন করা যাবে। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে ভিডিওটি বন্ধুদের সাথে শেয়ারও করা যাবে।

এই অ্যাপ্লিকেশনটি এটি নিরাপদ এবং অ্যাপ্লিকেশনটি স্টোরেজে কম জায়গা জুড়ে অবস্থান করে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। অ্যান্ড্রয়েডআইফোন

২. ভিডিও ডাউনলোডার

ফেসবুক থেকে ছবি ও ভিডিও ডাউনলোডের অন্য ১টি সেরা অ্যাপ ইনশট ইনক এর ভিডিও ডাউনলোডার। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা সহজ এবং এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে সহজেই ফেসবুক ভিডিওগুলি ডাউনলোড করা যায়। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে ভিডিওগুলো অফলাইনে দেখতে পারবেন।

এর মাধ্যমে উচ্চ রেজুলেশনের ভিডিওগুলো সহজেই ডাউনলোড করা যায়। এই অ্যাপ্লিকেশনটি মাল্টি ভিডিও ডাউনলোডিং সমর্থন করে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। অ্যান্ড্রয়েড

৩. ভিডিও ডাউনলোডার ফর এফবি

হেকাজি মিডিয়া ফেসবুকের জন্য দুর্দান্ত ভিডিও ডাউনলোডার অ্যাপ তৈরি করেছে। এই অ্যাপ্লিকেশনের সাহায্যে দ্রুত এবং সহজে ভিডিও ডাউনলোড করা যাবে।

এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে ফেসবুক অ্যাকাউন্টে ব্রাউজ করা যাবে। ফেসবুক ব্রাউজ করে যে ভিডিওটি ডাউনলোড করা হবে তা নির্বাচন করা যাবে। এর মাধ্যমে ডাউনলোড করা ভিডিও অন্য অনলাইন সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার সাথে শেয়ার করা যাবে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। অ্যান্ড্রয়েড

৪. এইচডি ভিডিও ডাউনলোড ফর ফেসবুক

এই ভিডিও ডাউনলোডার অ্যাপ্লিকেশনটি ফিলা অ্যাপ্লিকেশন এর তৈরি। এই অ্যাপ্লিকেশন এর মাধ্যমে ফেসবুক থেকে এইচডি রেজুলেশনে যে কোনও ভিডিও ডাউনলোড করা যায়। এর পাশাপাশি এসডি রেজুলেশনেও ভিডিও ডাউনলোড করা যাবে। এর সাহায্যে ভিডিওটি সরাসরি এক্সটার্নাল মেমোরিতে সংরক্ষণ করা যাবে। ডাউনলোড করা ভিডিওগুলো প্রেরণ বা শেয়ার করা যাবে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। অ্যান্ড্রয়েড

৫. ডাউনলোড ফেসবুক ফটো অ্যালবামস বাই এক্স অ্যাপ

এর সাহায্যে ফেসবুকের ছবির অ্যালবামগুলো সহজেই ডাউনলোড করতে পারেন। ফেসবুক অ্যাকাউন্ট ব্রাউজ করে যে ছবিটি বা ছবির অ্যালবাম ডাউনলোড করতে চান সেটি নির্বাচন করতে হবে। এরপর ডাউনলোড ফটোতে ক্লিক করতে হবে। এতে স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করা হবে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। অ্যান্ড্রয়েড

৬. এফবিডাউনলোড.আইও

আইফোনের জন্য এটি সেরা ফেসবুক ছবি ও ভিডিও ডাউনলোডার অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনটিতে যে ভিডিওটি ডাউনলোড করতে চান তা পেয়ে যাবেন এবং এটি চালু করতে পারবেন। এরপর “শো ভিডিও ইউআরএল” এ ক্লিক করুন এবং ইউআরএল টি কপি করে অনুসন্ধান বারে পেস্ট করুন। তারপর ভিডিও ডাউনলোড করুন।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। আইফোন

৭. ভিডিও ডাউনলোডার ফেসবুক

ফেসবুক থেকে ছবি ও ভিডিও ডাউনলোডের আইফোনের অন্য ১টি সেরা অ্যাপ এটি। এর সাহায্যে স্ট্যান্ডার্ড রেজুলেশন এর সাথে উচ্চ রেজুলেশনে ভিডিও ডাউনলোড করতে পাবেন।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। আইফোন

৮. ভিডিও ডাউনলোডার ফর অ্যান্ড্রয়েড

এটি ১টি কম স্টোরেজ দখলকারী অ্যাপ্লিকেশন। এর মাধ্যমে দ্রুত ও সহজে ফেসবুক ও ইনস্টাগ্রাম থেকে ছবি ও ভিডিও ডাউনলোড করা যাবে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। অ্যান্ড্রয়েড

৯. ভিডিও ডাউনলোডার ফর ফেসবুক

সহজ ও নিরাপদে ফেসবুকের ভিডিও ডাউনলোড করার জন্য এই অ্যাপটি ব্যবহার করা যেতে পারে। এই অ্যাপটি কম জায়গায় অবস্থান করায় ইন্টার্নাল স্টোরেজ এর উপর চাপ কম পড়ে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। অ্যান্ড্রয়েড

১০. ডাউনলোড ফটোস ফর ফেসবুক

এর সাহায্যে ফেসবুক চালিয়ে ছবি ডাউনলোড করা যায়। যে ছবিগুলো ডাউনলোড করতে হবে সেগুলো নির্বাচন করতে হবে। এর পর ডাউনলোড ফটোতে ক্লিক করলে স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড শুরু হয়ে যাবে।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে। অ্যান্ড্রয়েড

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।