মাইক্রোসফট বিল্ড সম্মেলন ১৯ মে অনলাইনে

আগামী ১৯ মে শুরু হতে যাচ্ছে মাইক্রোসফট এর বার্ষিক ডেভেলপার সম্মেলন “বিল্ড”। মাইক্রোসফট তাদের ওয়েবসাইটে এ বিষয়ক বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বর্তমানে চলমান করোনাভাইরাস মহামারীতে বিশ্বব্যাপী কার্যক্রম ও সম্মেলন অনলাইনে হচ্ছে। “বিল্ড” সম্মেলনটিও অনলাইনে করার সিদ্ধান্ত নিয়েছে মাইক্রোসফট। সম্মেলনে থাকছে না কোন রেজিষ্ট্রেশন ফি। ডেভেলপাররা ফ্রি তে যোগ দিতে পারবেন মাইক্রোসফট এর “বিল্ড” সম্মেলনে।

অনলাইনে ৪৮ ঘন্টার একটি অনুষ্ঠান এর মাধ্যমে এবারের মাইক্রোসফট “বিল্ড” সম্মেলন অনুষ্ঠিত হবে। মাইক্রোসফট এর প্রধান নির্বাহী কর্মকর্তা, সত্য নাদেলা তার বক্তব্যের মধ্য দিয়ে সম্মেলনের বিষয়বস্তু তুলে ধরবেন।

লকডাউনের এ সময়টাতে ডেভেলপাররা ঘরে বসে যেন ক্রিয়েটিভ কাজ করতে পারে সেজন্য সেশন, আলোচনা এবং ডেমো থাকবে ইভেন্টটিতে। মাইক্রোসফট এর পণ্য তৈরিতে কাজ করা প্রকৌশলীগন সেশনগুলো পরিচালনা করবেন।

মহামারীর এই কঠিন সময় উত্তরনে যেসব ডেভেলপার নতুন নতুন প্রযুক্তিপন্য উদ্ভাবন করছে তাদের এই সম্মেলনে দেখা যেতে পারে বলে জানিয়েছে মাইক্রোসফট। প্রতিষ্ঠানটি আরও জানায়, বিশ্বের বিভিন্ন প্রান্তে অবস্থান করা প্রকৌশলীগন তাদের নিজেদের মধ্যে এবং মাইক্রোসফটের প্রকৌশলীগন এর সাথে একটি সৌহার্দ্যপূর্ন সংযোগ তৈরি করতে সক্ষম হবে “বিল্ড ২০২০” সম্মেলনে।

“বিল্ড ২০২০” সম্মেলনে রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।