ওয়্যারকার্ড অসচ্ছলতা, গ্রাহকের টাকা সুরক্ষিত পাইওনিয়ার কার্ডে

ওয়্যারকার্ড এজি এর অসচ্ছলতা থাকলেও পাইওনিয়ার প্রিপেইড মাস্টারকার্ড কার্ডে রাখা গ্রাহকের টাকা সুরক্ষিত রয়েছে। ওয়্যারকার্ড এজি এর অসচ্ছলতার প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর গ্রাহকদের জন্য এই তথ্য প্রকাশ করে পাইওনিয়ার।

গ্রাহকের টাকা সুরক্ষিত অ্যাকাউন্টে নিরাপদে রয়েছে। এ ব্যপারে তাদের উদ্বেগের প্রয়োজন নেই উল্লেখ করে স্বচ্ছতা অন্যতম মূল্যবোধ বলে জানায় পাইওনিয়ার।

বিশ্বব্যাপী অনেক উন্নত ও উদীয়মান ব্যাংক এবং আর্থিক পরিষেবা সরবরাহকারীদের সাথে কাজ করে পাইওনিয়ার। এগুলোর মধ্যে অন্যতম হল ওয়্যারকার্ড কার্ড সলিউশন লিমিটেড। পাইওনিয়ার প্রিপেইড মাস্টারকার্ড কার্ড ওয়্যারকার্ড কার্ড সলিউশন লিমিটেড দ্বারা ইস্যু করা একটি ই-মানি প্রোডাক্ট।

ওয়্যারকার্ড কার্ড সলিউশন লিমিটেড যুক্তরাজ্যে ফিনান্সিয়াল কন্ডাক্ট অথরিটি দ্বারা নিয়ন্ত্রিত। যুক্তরাজ্যের ইলেকট্রনিক মানি রেগুলেশনস ২০১১ মেনে ওয়্যারকার্ড কার্ড সলিউশনস লিমিটেড অনুমোদিত ই-মানি ইস্যুকারী। এটি কার্ডে সঞ্চিত টাকার সুরক্ষা নিশ্চিত করে বলে জানায় পাইওনিয়ার।

পাইওনিয়ার থেকে জানানো হয়, ওয়্যারকার্ড কার্ড সলিউশনস লিমিটেড ওয়্যারকার্ড গ্রুপ থেকে স্বতন্ত্র। তাই পাইওনিয়ার প্রিপেইড মাস্টার কার্ডের উপর কোন প্রভাব পড়বে না। এটি পূর্বের মত ব্যবহার করা চালিয়ে যেতে পারবেন গ্রাহকগন।

ওয়্যারকার্ড কার্ড সলিউশন লিমিটেডের অসচ্ছলতার ঘটনায় গ্রাহকের কার্ডে রাখা টাকা সুরক্ষিত রয়েছে বলে পাইওনিয়ার জানায় যুক্তরাজ্য এবং ইউরোপিয়ান ইকোনোমিক এরিয়া এর নিয়ন্ত্রিত আর্থিক প্রতিষ্ঠানে সুরক্ষিত অ্যাকাউন্টগুলোতে তা গ্রাহকের নামে জমা রয়েছে।

উদ্ভোত পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষন করছে পাইওনিয়ার। এ ব্যাপারে পরবর্তীতে কোনও পদক্ষেপ গ্রহন করা হলে গ্রাহকদের তা অবহিত করা হবে। এছাড়া গ্রাহকদের কোনও প্রশ্ন থাকলে কাস্টমার কেয়ার এর সাথে যোগাযোগ করতে বলেছে পাইওনিয়ার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।