টি২০ বিশ্বকাপ অনলাইন কুইজ বিজয়ীরা পুরষ্কৃত

টি২০ বিশ্বকাপ : অনলাইন কুইজ বিজয়ীদের পুরস্কৃত করলো কমপিউটার জগৎ-সাউথ বাংলা কমপিউটার্স

অনলাইনে টি২০ বিশ্বকাপ কুইজে অংশ নিয়ে প্রযুক্তি পণ্য জয় করলো ১৫ বিজয়ী। এর মধ্যে খেলার চূড়ান্ত পর্বে চট্টগ্রাম থেকে অংশ নিয়ে ফ্রিল্যান্সার মোঃ হাসান আলী এবং শেরপুর থেকে বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেহেদী হাসান বিজয়ী হয়েছেন। আর ম্যান অব দ্য ম্যাচের সঠিক উত্তর দিয়ে পুরস্কার জিতেছেন ঢাকার বাড্ডা থেকে জিবদার।

প্রযুক্তি পণ্য সেবাদাতা প্রতিষ্ঠান সাউথ বাংলা কমপিউটার্সের সহযোগিতায় মাসব্যাপী প্রতিযোগিতা শেষে শনিবার কমপিউটার জগৎ অফিসে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কমপিউটার জগৎ এর সিইও মোহাম্মাদ আব্দুল ওয়াহেদ তমাল, নির্বাহী সম্পাদক মোহাম্মাদ আব্দুল হক অনু এবং সাউথ বাংলা কম্পিউটার্স এর ব্যাবসায় উন্নয়ন বিভাগের জ্যেষ্ঠ নির্বাহী সাকিব আহমেদ ও ‘মিশন’ পণ্য ব্যবস্থাপক মোঃ নাবিকুজ্জামান।

প্রথম বারের মতো অনলাইনে অনুষ্ঠিত টি২০ বিশ্বকাপ ২০২২ প্রতিযোগিতায় অংশ নেয় ১২৪৪ জন। এদের মধ্যে  ১৪১ জন সঠিক উত্তর দিয়েছেন। এর পর ইলেকট্রনিক লটারিতে বিজয়ী নির্বাচন করা হয়, যার মধ্যে ঢাকা থেকে ৭জন, চট্টগ্রাম থেকে ৪জন, শেরপুর থেকে ১জন, ভোলা থেকে ২ জন এবং নওগা থেকে ১জন বিজয়ী হয়েছেন। বিজয়ীদের মধ্যে যারা সরসারি পুরস্কার গ্রহণ করতে পারেননি তাদের কুরিয়ারে পুরস্কার পৌঁছে দেয়া হয়েছে বলে জানিয়েছে কুইজ আয়োজক প্রতিষ্ঠান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।