নারী হয়রানিতে পাঠাও চালক বরখাস্ত

নতুন স্টার্টআপ পাঠাও সার্ভিস সময় বাচানোর জন্য ব্যবহার করেন অনেকেই,কিন্তু সম্প্রতি পাঠাও সার্ভিসে একজন নারী হয়রানির অভিযোগ তুলেছেন,এবং তাকে পাঠাও সার্ভিস থেকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছে পাঠাও।   এলেন হোসাইন নামের একজন নারী গতকাল ফেসবুক পোস্টের মাধ্যমে অভিযোগ করেন যে তিনি দুপুর সোয়া তিনটায় “পাঠাও” সার্ভিসের একটি মোটরসাইকেলে উঠেন। বাইকে উঠার পর পর ই বাইকের চালক তাকে বিভিন্নভাবে হয়রানির শিকার করতে থাকেন এবং নানা ধরনের অপ্রত্যাশিত কথা বার্তাও বলেন। পরে একসময় পাঠাও এর ওই চালক নাড়িকে ডেট করার প্রস্তাব দিয় বসেন এবং জোরপূর্বক কিছু সেলফিও তোলেন, যখন নারী বাসায় পৌছে ভাড়া দেন তখন অই চালক পরে দেখা হবে বলে ভাড়া নিতেও অস্বীকৃতি জানান।

পরে এলেন হোসাইন নামের ওই নারী রাত ১১টার দিকে ফেসবুকে If you’re a girl, DO NOT use Pathao to travel শিরোনামে একটি পোস্ট করে অভিযোগ জানান। পোস্টটি এখন পর্যন্ত প্রায় সাড়ে সাতশ বার শেয়ার করা হয়েছে। তবে পোস্টের কিছু পরেই সাড়া দিয়েছে পাঠাও। পাঠাও এর ভাইস প্রেসিডেন্ট অই পোস্টের কমেন্টে জানান যে অভিযুক্ত চালককে তারা পাঠাও থেকে ব্যান করেছেন এবং তারা আন্তরিকভাবে দুঃখিত।

 

উদয়

সবার মধ্যেই কিছু না কিছু থাকে,সেই কিছু খোজার প্রচেষ্টাতেই আছি। ভালো লাগে টেকনোলজি,তাই টেক-মাস্টারব্লগের সাথে সম্পৃক্ততা ।

Leave a Reply

Your email address will not be published.