পাঠাও এখন চট্টগ্রামে

ঢাকার পর পাঠাও তাদের কার্যক্রম শুরু করেছে বন্দরনগরী চট্টগ্রামে। প্রথমবারের মত ঢাকার বাইরে গেলো মোটরবাইক শেয়ারিং সেবা অ্যাপ পাঠাও। এর ফলে চট্টগ্রামের মানুষরাও এই সেবা গ্রহণ করতে পারবে।

একটি মোটরবাইক উৎসবের মাধ্যমে পাঠাও তাদের চট্টগ্রামে যাত্রা শুরু করে। মঙ্গলবার থেকে পাঠাও তাদের কার্যক্রম শুরু করে। এরমধ্যেই পাঠাও বেশকিছু বাইক নিবন্ধন করা হয়েছে।

এই বিষয়ে পাঠাও এর এক কর্মকর্তা বলেছেন, অ্যাপভিত্তিক সেবাটি তারা চট্টগ্রামে শুরু করেছেন। বন্দরনগরীতে তাদের বেশকিছু মোটরবাইক ইতোমধ্যে নিবন্ধন হয়েছে। সামনের দিনে আরও বাড়বে বলে তাদের প্রত্যাশা।

চট্টগ্রামে পাঠাও তাদের সার্ভিসের আমন্ত্রণ এসএমএস করে জানিয়েছে। এসএমএসে দেওয়া প্রোমো কোড ব্যবহারে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে উল্লেখ করা হয়েছে।

চট্টগ্রামে প্রতি রাইডে বেইজ ভাড়া ২৫ টাকা, প্রতি কি.মি. ১২ টাকা, প্রতি মিনিটে ৫০ পয়সা এবং প্রতি ঘণ্টায় ১০ টাকা চার্জ হবে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগে। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...