দাম কমলো আসুস জেনফোন স্মার্টফোনের

তাইওয়ানের প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান আসুসের জেনফোন স্মার্টফোনের দাম কমলো দেশের বাজারে। নতুন বছর উপলক্ষে এই অফার দিয়েছে দেশীয় বাজারে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

এই অফারে থাকছে ৪ হাজার ১০০ এমএএইচ ব্যাটারির জেনফোন ৩ ম্যাক্স এটির নতুন মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা এবং ৫ হাজার এমএএইচ ব্যাটারির জেনফোন ৩এস ম্যাক্স এর নতুন মূল্য ধরা হয়েছে ১৬ হাজার ৭৯০ টাকা। এই ২ টি ফোনেই থাকছে ৫.২ ইঞ্চি ডিসপ্লে, ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি রম।

জেনফোন ২ সিরিজের ফোনের দাম পরিবর্তণ হয়েছে।  ৪ জিবি র‍্যামের জেনফোন ২ এর দাম ১৬ হাজার ৯৯০ টাকা এবং ১২৮ জিবি রমের ডিলাক্স এডিশন পাওয়া যাবে ১৮ হাজার ৫৯০ টাকায়।

এছাড়া জেনফোন লাইভ এবং গো ফোন ২ টি পাওয়া যাবে ১১ হাজার ৪৯০ টাকায়। এই ফোন ২টিতে থাকছে ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি রম।

৫.৫ ইঞ্চি জেনফোন ২ লেজারের মূল্য ধরা হয়ছে ১৪ হাজার ৩৯০ টাকা। এতে থাকছে ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি রম। এছাড়া ৬ ইঞ্চি ডিসপ্লের জেনফোন ২ লেজারের দাম ১৪ হাজার ৯৯০ টাকা। এতে থাকছে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি রম।

এই অফার আসুসের শোরুম এবং অনলাইনে দারাজ, পিকাবু, আজকের ডিল এবং কিকশা থেকে পাওয়া যাবে। ফোনের সাথে থাকছে শীতের জ্যাকেট উপহার।

 

 

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

Leave a Reply

Your email address will not be published.