অন্যরকম ও অদ্ভুত ওয়েবসাইটঃপর্ব-১

ইন্টারনেট দুনিয়াটা অনেক বড়। এই দুনিয়াতে রয়েছে অনেক রকম আজব ওয়েবসাইট। যার অনেক কিছুই আমাদের জানার বাইরে। আজকে সাথে শেয়ার করবো অন্যরকম ও আজব কিছু ওয়েবসাইট। তাহলে চলুন জেনে নিই।

১। ম্যাপ ক্রাঞ্চ(Map Crunch) 


এটি একটি অসাধারণ সাইট। যদি আপনি ঘুরতে পছন্দ করে থাকেন। তবে এই সাইটের মাধ্যমে অনেক দর্শনীয় স্থান দেখতে পারবেন। সাইটটিতে যেতে এখানে ক্লিক করুণ।

২। দা কোয়াইট প্লেস(The Quiet Place)


মনকে শান্তি দিতে চাইলে এই সাইটে যেতে পারেন। এতে প্রবেশ করে প্রতিবার ট্যাপ করে নতুন নতুন উক্তি দেখতে পারবেন। এই সাইটে যেতে এখানে ক্লিক করুণ।

৩। ফ্লাইট রাডার(Flight Radar)


বিমান বন্দরের কর্মীদের মত বিমান চলাচল দেখতে চাইলে এই সাইট কাজে আসবে। এর মাধ্যমে বিশ্বের কোথায় প্লেন যাচ্ছে তা দেখতে পারবেন। বিমান চলাচল দেখতে এখানে প্রবেশ করুণ।

৪। বি’স(Bees)


এই সাইটি আসলে কি নিয়ে তা নিজেই দেখে নিন। প্রবেশ করেই দেখুন মজা পাবেন। এই সাইটে যেতে এখানে ক্লিক করুণ।

৫। নো(No)


আপনি কোনো কিছু নিয়ে অনেক রিরক্ত তাহলে এই সাইটে যান। এই সাইট আপনার হয়ে বিরক্তি প্রকাশ করে দিবে। সাইটে প্রবেশ করে মজা দেখুন। সাইটে যেতে এখানে ক্লিক করুণ।

৬। হোয়াট ফন্ট ইজ(What Fonties)


আমরা বিভিন্ন ছবিতে বা লেখাতে বিভিন্ন ফ্রন্ট দেখে থাকি। তখন আমরা সেই ফ্রন্টগুলো জানতে চাই। এর জন্য আপনাকে এখানে যেতে হবে।

৭। থ্রো এওয়ে মেইল(Throw Away Mail)


অল্প সময়ের জন্য মেইল এড্রেস পেতে চাইলে এই সাইট আপনার অনেক কাজে লাগবে। ব্রাউজারে থাকা ট্যাবটি কাটার আগ পর্যন্ত এই ইমেইল ব্যবহার করতে পারবেন। কেটে দিলে আবার নতুন ইমেইল পাবেন। সাইটে যেতে এখানে ক্লিক করুণ।

৮। সংস লেন (Songs Lane)


এই ওয়েবসাইটটি একটি মিউজিক সার্চ ইঞ্জিন। মিউজিক ডাইনলোড করতে পারবেন এখান থেকে। সব কিছুই রয়েছে এই সাইটে। মিউজিকের জন্য এই সাইটে যান।

 

এইরকম আরো সাইট সম্পর্কে জানতে টেকমাস্টার ব্লগের সাথেই থাকুন।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি।

আপনার মতামত ...