২০১৮ সালের সেরা ১০টি অ্যান্ড্রয়েড গেমস!

বছর শেষ হতে বাকি আর মাত্র কিছুদিন। অন্যান্য বছরের মতো ২০১৮ সালেও উন্মোচিত হয়েছে নতুন নতুন অনেক অ্যান্ড্রয়েড গেমস। তবে এর মধ্যে কিছু গেমস যা প্রায়ই সকল ব্যবহারকারীদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে। দেখে নেওয়া যাক ২০১৮ সালের সেরা ১০টি অ্যান্ড্রয়েড গেমস! 

১। PUBG Mobile

২০১৮ সালের সব থেকে জনপ্রিয় অ্যান্ড্রয়েড গেমস হলো পাবজি। এটি প্রায়ই সকল মানুষের কাছেই জনপ্রিয়তা পেয়েছে। এই গেমসটি একসাথে ৪ জন বন্ধু সাথে খেলা যায়। গেমিং এর সময় একে অপরের সাথে কথা বলা যায়। এর গ্রাফিক্স অনেক ভালো। এতে মোট ৪টি ম্যাপ রয়েছে। কিছুদিন আগে যুক্ত হয়েছে নতুন ম্যাপ ভিকেন্ডি।


২। Shadowgun Legends

এটিও জনপ্রিয় শুটিং গেইম। এটি মোবাইলের জন্য সাধারণ শুটিং গেইম। খেলোয়াডরা আরপিজি, অনেক লুট পাবে। এই লুট ব্যবহার করে গেইমটি খেলতে পারবেন। এর গ্রাফিক্স ভালো এবং ভালো এক্সপেরিয়ানস পাওয়া যাবে।

যদি গেইমটি খেলে না থাকেন তাহলে এখুনি খেলে নিতে পারেন।


৩। Life is Strange

স্কয়ার ইনিক্স প্রতি বছরের মতো এই বছরেও নতুন গেইম উন্মোচন করেছে। তাদের এই গেইমটি অনেক জনপ্রিয়তা পেয়েছে। এমন কি গুগল প্লে ২০১৮ সেরা হয়েছে। এটি একটি অ্যাডভেঞ্চার গেইম। গেইমটি খেলে অনেক ভালো এক্সপেরিয়ানস পাবেন। খেলে না থাকলে এখুনি খেলে নিতে পারেন তা সম্পূর্ণ ফ্রি।


৪। HQ Trivia 

এটি মূলত একটি কুইজ গেইম। এতে থাকে একজন উপস্থাপক। তিনি গেইমে কুইজ করে থাকেন। কুইজের সঠিক উত্তর প্রদান করে টাকা জিতে নেওয়া যাই। এটির কুইজ প্রতিদিন বাংলাদেশ সময় সকাল ৮টায়।

নিজের মেধাকে কাজে লাগিয়ে কুইজ জিতে অর্থ উপার্জনের জন্য এই গেইমটি খেলতে পারেন।


৫। Pocket City

এটি একটি সিটি বেল্ডিং সিমুলেটর গেইম। এটি শুরু হয় একটি প্লট দিয়ে। পরে তার মধ্যে খেলোয়াড়রা বিভিন্ন কিছু বসিয়ে শহর তৈরী করতে পারবেন। প্লেয়াররা এখানে একটি শহরের সকল কিছু পাবে। এটি গুগল প্লের সেরা বেল্ডিং সিমুলেটর গেইম।


৬। Monster Hunter Stories

এটি একটি চমৎকার আরপিজি গেইম। এটির গ্রাফিক্স অনেক সুন্দর। তবে গেইমটির পুরো সংস্করণের মূল্য ১ হাজার ৭০০ টাকা।


৭। Friday the 13th: Killer Puzzle

সেরার তালিকায় অনেক ভূতুড়ে গেমস রয়েছে। তবে এই গেইমটি ভূতুড়ে এবং পাজেল। এতে মোট ১০০ টি ধাপ রয়েছে। এটি অফলাইনেও খেলা যাবে।


৮। Asphalt 9

এটি অনেক জনপ্রিয় রেসিং গেইম। এর গ্রাফিক্স অনেক সুন্দর। পিসি গেইমের মতো এক্সপেরিয়ানস পাওয়া যাবে। এখানে অনেক মিশন, ইভেন্ট এবং চ্যালেঞ্জ রয়েছে। এছাড়া ৫০টির বেশি আনলক গাড়ি রয়েছে। এটি খেলে অনেক মজা পাবেন। খেলতে পারেন এই রেসিং গেইমটি।


৯। Alto’s Odyssey

এটি একটি ২ডি চমৎকার গ্রাফিক্সের গেইম। খেলোয়াড়রা পাহাড়ে স্কি করে লাফ দিয়ে পয়েন্ট অর্জন করতে পারে। এই গেইমে সবাই বিজয়ী হয়।


১০। Returner 77

এটি একটি পাজেল গেইম। এটি খুব মজাদার গেইম। এটি খেলার জন্য আপনাকে ৪৯০ টাকা খরচ করতে হবে।

আশা করি আপনাদের ভালো লেগেছে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...