অনার ১০ লাইট এ ওয়াটার ড্রপ নচ

হুয়াওয়ের সাব-ব্র্যান্ড অনার বাজারে এনেছে অনার ১০ লাইট। এটি গত বছর নভেম্বরে চীনে উন্মোচিত হয়েছে। সম্প্রতি দেশের বাজারে ঢুকতে শুরু করেছে আনঅফিশিয়ালি। এতে থাকছে ডুয়েল রিয়ার ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সহ আরো অনেক আকর্ষণীয় ফিচার। 

দেশের বাজারে মূল্য আনুমানিক ১৮ হাজারের বেশি হবে

অনার ১০ লাইট ওয়াটারড্রপ নচ ব্যবহার করা হয়েছে। এতে ৬.২১ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। যার রেজুলেশন ১০৮০*২৩৪০ পিক্সেল এবং রেশিও ১৯.৫ঃ৯।

Honor 10 Lite

এতে হুয়াওয়ের নিজস্ব কিরিন ৭১০ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটিতে ৪ ও ৬ জিবি র‍্যাম ব্যবহার করা হয়েছে এবং ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবি। এছাড়া ৬ জিবি র‍্যামের জন্য ১২৮ জিবির একটি সংস্করণ রয়েছে। তবে তা মেমরি কার্ড দিয়ে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। তবে মেমরি কার্ড ব্যবহার করতে চাইলে একটি সিম ব্যবহার করতে হবে।

এইবার আসা যাক ফোনটির ক্যামেরা বিভাগে। এতে ১৩ ও ২ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে। সেলফি তোলার জন্য ২৪ মেগাপিক্সেলের ওয়াইড লেন্স ব্যবহার করা হয়েছে। এটি দিয়ে ১০৮০ পিক্সেলে ভিডিও করা যাবে।

ডিভাইসটিতে ৩ হাজার ৪০০ মিলিঅ‍্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এতে ৩.৫ এমএম হেডফোন জ্যাক রয়েছে। এতে অ‍্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ৯.০ পাই ব্যবহার করা হয়েছে।

Honor 10 Lite

অনার ১০ লাইট বাজারে সাদা, কালো, লাল এবং নীল রঙে পাওয়া যাবে। ভারতের বাজারে এটির মূল্য ১৩ হাজার ৯৯৯ টাকা থেকে শুরু।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...