রেডমি এক্স আসছে ১৫ ফেব্রুয়ারী তে!

রেডমি উন্মোচন করতে যাচ্ছে নতুন স্মার্টফোন। এর মডেল হল রেডমি এক্স। এটি ফ্ল্যাশশিপ ফিচারের স্মার্টফোন। এতে থাকছে স্ন্যাপড্রাগণ ৭১০ প্রসেসর এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। 

একটি টিযার পোস্টার থেকে জানা যায় রেডমি এক্স এর ঘোষণা ১৫ ফেব্রুয়ারি আসতে পারে। তবে এই পোস্টারটি শাওমি থেকে দেওয়া হয়নি।

পোস্টারে উল্লেখ করা হয়েছে, এটি রেডমির ১ম স্মার্টফোন যেটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার ব্যবহার করা হয়েছে। এটি একটি প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ডিভাইস।

রেডমি এক্স স্ন্যাপড্রাগণ ৭১০ চিপসেট ব্যবহার করা হবে। এটি রেডমি নোট ৭ এর থেকে আরো বেশি শক্তিশালি হবে। রেডমির আরেকটি স্মার্টফোন রেডমি নোট ৭ প্রো ফেব্রুয়ারীতে আসবে। এতে স্ন্যাপড্রাগণ ৬৭৫ চিপসেট এবং ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

চীনের বসন্ত উৎসব ৫ ফেব্রুয়ারীতে শুরু হবে এবং তা শেষ হবে ১৫ ফেব্রুয়ারী। এই উৎসবটি পণ্য উন্মোচনের জন্য সঠিক সময়। গত বছর ১৪ ফেব্রুয়ারী এই উৎসবেই রেডমি নোট ৭ এবং নোট ৭ প্রো ঘোষণা দেওয়া হয়েছিলো।

তাই আশা করা যাচ্ছে ১৫ ফেব্রুয়ারী রেডমি এক্স এর ঘোষণা আসতে পারে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগে। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...