ভিভোর সাব ব্র্যান্ড আইকিউওও

চাইনীজ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর নতুন একটি সাব ব্র্যান্ডের আত্মপ্রকাশ করেছে। সাব ব্র্যান্ডের নাম আইকিউওও। এই সাব ব্র্যান্ডের নাম দিয়েই ভিভো প্রিমিয়াম স্মার্টফোন বাজারে নিয়ে আসবে। 

সম্প্রতি চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম উইবোতে একটি পোস্টের মাধ্যেমে ভিভো তাদের নতুন সাব ব্র্যান্ড আইকিউওও এর পরিচয় করিয়ে দেয়। কিন্ত প্রতিষ্ঠানটি বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করেনি।

তবে ধারণা করা হচ্ছে যে, আইকিউওও ব্র্যান্ডটির নাম দিয়ে ভিভো প্রিমিয়াম ডিভাইস বাজারে নিয়ে আসবে। এই সকল প্রিমিয়াম ডিভাইসের মূল্য ৫০ হাজার টাকার বেশি হবে।

চীনের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ের অনার, শাওমির রেডমি এবং অপ্পোর রিয়েলমি হলো সাব ব্র্যান্ড। তেমনি সাব ব্র্যান্ড হলো ভিভোর আইকিউওও।

এই সকল সাব ব্র্যান্ডের মাধ্যমে নির্দিষ্ট প্রাইস রেঞ্জের স্মার্টফোন বাজারে নিয়ে এসে থাকে প্রতিষ্ঠানগুলো। ক্রেতাদের কথা মাথায় রেখেই সাব ব্র্যান্ডগুলো তৈরি করা হয়ে থাকে।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...