সাশ্রয়ী মূল্যে স্যামসাং গ্যালাক্সি এ৪০

গত মাসে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের ৩টি ফোন উন্মোচন করেছে, ফোনগুলো হলো গ্যালাক্সি এ১০, এ৩০ এবং এ৫০। তারই ধারাবাহিকতায় সাশ্রয়ী মূল্যে বাজারে আসতে যাচ্ছে গ্যালাক্সি এ৪০

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৪০ এর মূল্য। ফাঁস হওয়া তথ্য থেকেই জানা গেছে, ফোনটির মূল্য শুরু হবে ২৪৯ ইউরো (২৩ হাজার ৭৬০ টাকা)। তবে ফোনটি বাজারে কবে আসবে তা জানানো হয়ন।

গ্যালাক্সি এ৩০ ও এ৫০ ফোনের মতো গ্যালাক্সি এ৪০ ৬.৪ ইঞ্চি ইনফিনিটি-উ সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হবে। এর রেজুলেশন হবে ১০৮০*২৩৪০ পিক্সেল এবং রেশিও ১৯.৫ঃ৯।

চিপসেট হিসেবে থাকবে এক্সিনোস ৭৯০৪ অক্টাকোর। এতে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হবে। মেমরি কার্ড দিয়ে তা ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনটির ক্যামেরা ও অন্যান্য কনফিগারেশনের তথ্য এখনো পাওয়া যায়নি। এর অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ‍্যান্ড্রয়েড ৯ পাই এবং স্যামসাং এর ওয়ান ইউআই।

ফোনটির সকল তথ্য পেতে টেকমাস্টার ব্লগের পাতায় চোখ রাখুন।

তথ্যঃ জিএসএমএরিনা 

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...