স্যামসাং গ্যালাক্সি এ৬০ ‘র ছবি ফাঁস!

গত সপ্তাহে স্যামসাং উন্মোচন করেছে তাদের নতুন স্মার্টফোন গ্যালাক্সি এ৩০ এ৫০। তার সাথে যুক্ত হতে যাচ্ছে গ্যালাক্সি এ৪০ এবং এ৬০। গ্যালাক্সি এ৬০ এর রেন্ডার ছবি এবং স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এ৬০ দেখতে প্রায়ই এ৫০ এর মতোই। এতেও ব্যবহার করা হয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ইনফিনিটি-উ ডিসপ্লে। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করা হয়েছে।

রেন্ডার ছবিতে আরো দেখা যাচ্ছে, এতে ইউএসবি টাইপ সি পোর্ট ব্যবহার করা হয়েছে। ডান দিকে স্পিকার আর বাম দিকে রয়েছে হেডফোন জ্যাক ও মাইক্রোফোন।

ফোনটির ডান সাইডে রয়েছে পাওয়ার ও ভলিউম বাটন।

ফাঁস হওয়া ছবিতে বলা হয়েছে, ফোনটির পেছনে ৩৫, ৫ (ডেপথ সেন্সর) ও ৮ (আল্ট্রাওয়াইড লেন্স) মেগাপিক্সেলের থ্রিপল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ক্যামেরার নিচের দিকে রয়েছে ফ্ল্যাশ। নচের মধ্যে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এ৬০ তে স্ন্যাপড্রাগণ ৬১৫০ চিপসেট ব্যবহার করা হবে। ফোনটিতে ৬/৮ জিবি র‍্যাম ব্যবহার করা হবে। ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে।

ফোনটিতে ৪ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হবে। এর অপারেটিং সিস্টেম হিসেবে অ‍্যান্ড্রয়েড ৯.০ পাই এবং স্যামসাং এর নিজস্ব ওয়ান ইউআই।

ভবিষ্যতে গ্যালাক্সি এ৬০ নিয়ে আরো অনেক তথ্য পাওয়া যাবে।

তথ্য ও ছবিঃ প্রাইজকার্ট

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...