নতুন ফিচারে আসছে মি ব্যান্ড ৪

চাইনীজ প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান শাওমি এই বছরও নিয়ে আসতে যাচ্ছে তাদের পরবর্তী ফিটনেস ব্যান্ড মি ব্যান্ড ৪। নতুন এই ব্যান্ডটিতে থাকছে অনেক পরিবর্তণ এবং নতুন ফিচার।

গত বছর ৩১ মে বাজারে এসেছিল মি ব্যান্ড ৩, যা কিনা প্রযুক্তি প্রেমিদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। সেই ধারাবাহিকতায় এই বছরের এপ্রিল মাসেই আসতে যাচ্ছে মি ব্যান্ড ৪।

ইতিমধ্যে মি ব্যান্ড ৪ নিয়ে অনেক তথ্য ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়েছে। নতুন এই ফিটনেস ব্যান্ডে যুক্ত হচ্ছে এনএফসি সুবিধা। এতে ব্লুটুথ ৫.০ ব্যবহার করা হবে।

তবে সব থেকে বেশি পরিবর্তণ আসবে এর ডিসপ্লেতে, এতে পুরো কালার ডিসপ্লেতে বিভিন্ন ধরণের ভেরিয়েশন ব্যবহার করা হতে পারে। এছাড়া থাকছে ইসিজি সেন্সর।

মি ব্যান্ড ৪ নিয়ে শাওমির চিফ ফাইনান্সিয়াল অফিসার ডেভিড কু বলেন, শাওমি মি ব্যান্ড ৪ এই বছরের মার্চ অথবা এপ্রিল মাসে বাজারে আসতে পারে। তবে কত তারিখে উন্মোচন করা হবে তা উল্লেখ করেননি।

মি ব্যান্ড ৪ এর মোট ২টি সংস্করণ বাজারে ছাড়বে শাওমি। অন্য সংস্করণ সম্পর্কে এখনো তথ্য পাওয়া যায়নি।

সূত্রঃ অ্যান্ড্রয়েড অথরিটি

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...