২৫ ওয়াট ফাস্ট চার্জিং স্যামসাং গ্যালাক্সি এ৯০!

স্যামসাং একের পর এক নতুন ডিভাইস নতুনভাবে বাজারে উন্মোচন করছে, এর ধারাবাহিকতায় আসতে যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি এ৯০। ফোনটিতে ৬.৭৩ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হবে। এতে ২৫ ওয়াট ক্ষমতার ফাস্ট চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হবে।

সম্প্রতি টুইটারে অনলিকস স্যামসাং গ্যালাক্সি এ৯০ নিয়ে অনেক তথ্য ফাঁস করেছে। তার টুইটে বলা হয়েছে, ফোনটিতে ৬.৭৩ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হবে। এতে থাকছে না কোনো নচ বা হোল। পপআপ সেলফি ক্যামেরা ব্যবহার করা হবে। এটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে।

আরো পড়ুনঃ পপআপ সেলফিতে স্যামসাং গ্যালাক্সি এ৯০

তবে তার টুইটে নিশ্চিত করে বলা হয়নি ফোনটি স্যামসাং গ্যালাক্সি এ৯০ কিনা। তবে এই কনফিগারেশনে এ৯০ অথবা এ৮০ তে ব্যবহার করা হবে। ধারণা করা হচ্ছে গ্যালাক্সি এ৯০ তেই এইসব ফিচার যুক্ত করা হবে।

আরো পড়ুনঃ স্যামসাং গ্যালাক্সি এ৬০ ও এ৭০ ‘র ছবি ও তথ্য ফাঁস

গ্যালাক্সি এ৯০ তে ৩,৬১০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হতে পারে। এতে ৬ জিবি র‍্যাম, ফ্ল্যাগশিপ প্রসেসর এবং ছবি তোলার জন্য থ্রিপল রিয়ার ক্যামেরা ব্যবহার করা হতে পারে।

ফোনটি নিয়ে এখনো বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

তথ্যঃ জিএসএমএরিনা

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

Leave a Reply

Your email address will not be published.