২ এপ্রিল দেশে আসছে হুয়াওয়ে পি৩০ সিরিজ

২৬ মার্চ প্যারিস কনভেশন সেন্টারে উন্মোচিত হয়েছে বর্তমান সময়ের সব থেকে আলোচিত ফ্ল্যাগশিপ সিরিজ হুয়াওয়ে পি৩০। এটি যে অন্য সকল ফোন থেকে অনেকটা আলাদা তা ইতিমধ্যে প্রমাণ করে ফেলেছে।

আমাদের দেশের মানুষের অপেক্ষার প্রহর দীর্ঘ না করে দেশের বাজারে হুয়াওয়ে পি৩০ সিরিজ ২ এপ্রিল উন্মোচন করতে যাচ্ছে হুয়াওয়ে। ৩ এপ্রিল থেকে প্রি-বুকিং করা যাবে। প্রি-বুকিং করলে হুয়াওয়ের পক্ষ থেকে ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ উপহার।

আরো পড়ুনঃ আকর্ষণীয় ফিচারে হুয়াওয়ে পি৩০

হুয়াওয়ে পি৩০ সিরিজের তিনটি ফোন পি৩০, পি৩০ প্রো এবং পি৩০ লাইট একই সাথে দেশের বাজারে আসবে। ইতিমধ্যে তা হুয়াওয়ের দেশীয় ওয়েব ভার্সণে যুক্ত করা হয়েছে।

আরো পড়ুনঃ স্যামসাং ও আইফোনের সাথে পাল্লা দিতে হুয়াওয়ে পি৩০ প্রো

হুয়াওয়ে পি৩০ সিরিজের ক্যামেরা দিয়ে বাজিমাত করেছে প্রতিষ্ঠানটি, বিশেষ করে হুয়াওয়ে পি৩০ প্রো এর ক্যামেরাটি প্রযুক্তি প্রেমিদের মন কেঁড়ে নিয়েছে। পি৩০ প্রো এর ক্যামেরাটি বর্তমান সময়ের সেরা ক্যামেরা, এর ডেক্সোমার্কের রেটিং ১১২।

আরো পড়ুনঃ সাশ্রয়ী মূল্যে হুয়াওয়ে পি৩০ লাইট

দেশের বাজারে ফোনগুলোর মূল্য কত হবে তা এখনো জানানো হয়নি।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগ এবং টেকি নাউ। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

Leave a Reply

Your email address will not be published.