রেনো’র স্ক্রিন-টু-বডি রেশিও ৯৩.১%

অপ্পো ইতিমধ্যে জানিয়েছে অপ্পো রেনো সিরিজ ১০ এপ্রিল উন্মোচন করা হবে। রেনো সিরিজে থাকবে মোট ৫টি স্মার্টফোন। তবে ১০ এপ্রিল উন্মোচিত হবে স্ট্যান্ডার্ড এবং হাই এডিশন।

ফোনটি উন্মোচনের আগেই অপ্পো জানিয়েছে, অপ্পো রেনো এর স্ক্রিন থেকে বডির রেশিও হবে ৯৩.১%। ব্যবহারকারীরা মাল্টিমিডিয়া এক্সপেরিয়ান্স পাবে।

ফোনটি নিয়ে আরো অনেক তথ্যই ইতিমধ্যে অপ্পো প্রকাশ করেছে। অপ্পো রেনো স্ট্যান্ডার্ড এডিশন দিয়ে তোলা ছবি চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম উইবোতে পোস্ট করেছে প্রতিষ্ঠানটি। ছবি দেখে মনে হচ্ছে এর ক্যামেরা পারফরমেন্স ভালোই হবে।

স্ট্যান্ডার্ড এডিশনের ফোনটির পেছনে ডুয়েল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। মূল ক্যামেরাটি সনির ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা লেন্স এবং ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। হাই এডিশনের পেছনে থাকবে থ্রিপল ক্যামেরা। এর মূল আকর্ষণীয় দিক হতে পারে ১০গুণ পেরিস্কোপ জুম লেন্স। ফোনগুলোতে পপআপ সেলফি ক্যামেরা ব্যবহার করা হবে।

স্ট্যান্ডার্ড এডিশনে স্ন্যাপড্রাগণ ৭১০ প্রসেসর এবং হাই এডিশনে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর ব্যবহার করা হতে পারে। এতে থাকবে অপ্পোর সুপার চার্জ প্রযুক্তি ভিওওসি ৩.০।

ফোনটি নিয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। এখন অপেক্ষা ১০ই এপ্রিলের।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগে। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...