অনার ২০ ও ২০ প্রো তথ্য ফাঁস!

হুয়াওয়ের সাবব্যান্ড অনার খুব শীঘ্রই বাজারে নিয়ে আসতে যাচ্ছে অনার ২ এবং ২০ প্রো। ইতিমধ্যে ফোন দুটি নিয়ে অনেক তথ্য ইন্টারনেট দুনিয়াতে ফাঁস হয়েছে। ফোনগুলো ২৫ এপ্রিল উন্মোচন করা হবে।

সম্প্রতি ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে, অনার ২০ তে ৬.১ ইঞ্চি ওলেড ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে ব্যবহার করা হবে। এতে থাকবে ৬ষ্ঠ প্রজন্মের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

অনার ২০ এবং ২০ প্রো তে কিরিন ৯৮০ প্রসেসর ব্যবহার করা হবে। এতে থাকবে ৩ হাজার ৬৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ব্যাটারিকে দ্রুত গতিতে চার্জ করার জন্য রয়েছে ২২.৫ ওয়াটের ফাস্ট চার্জিং।

অনার ২০ এর পেছনে থাকবে থ্রিপল ক্যামেরা। মূল ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের আর অন্য দুটি ২০ মেগাপিক্সেলের সুপার ওয়াইড এঙ্গেল এবং ৮ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা লেন্স ব্যবহার করা হবে। ফোনগুলোতে ৩গুণ অপ্টিক্যাল জুম থাকতে পারে। সেলফি তোলার জন্য থাকবে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা।

অনার ২০ প্রো তে চারটি রিয়ার ক্যামেরা থাকতে পারে। মূল ক্যামেরাটিতে সনি আইএমএক্স৬০০ লেন্স ব্যবহার করা হবে। অনার ২০ প্রো নিয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

ফোনগুলোতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হবে। এর অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে অ্যান্ড্রয়েড ৯ পাই এবং ইএমইউআই। ফোনগুলোর দাম হতে পারে ২,৯৯৯ ইউয়ান (৩৭,৫৭০ টাকা)।

অনার ২০ সিরিজ ২৫ এপ্রিল উন্মোচন করা হতে পারে। মূলত ওয়ানপ্লাস ৭ এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে ফোনগুলো বাজারে আসবে।

তথ্যঃ গিজমো চায়না

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগে। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...