সপ্তাহের সেরা ৩ অ্যাপ

হ্যালো টেকমাস্টারব্লগবাসী! খুবই আনন্দের সাথে জানাচ্ছি যে, আজ থেকে আমরা নতুন একটি ব্লগ সিরিজ করছি যাতে প্রতি সপ্তাহে ৩ টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে হাজির হবো। অ্যাাপগুলো গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করতে ক্লিক করুন অ্যাাপগুলোর হেডলাইন এ। অক্টোবরের প্রথম সপ্তাহের আকর্ষণীয় ৩ টি অ্যাপ নিম্নরূপঃ

১। ক্লিপবোর্ড ম্যানেজার

আপনার কি কখনও এমন হয়েছে যে আপনি একটা লেখা কপি করে রেখেছেন কিন্তু কোথাও পেস্ট করতে ভুলে গেছেন? অতঃপর অন্য কিছু কপি করায় আপনার আগের কপি করা লেখা টি হারিয়ে গিয়েছে? এই অ্যাাপটি আপনার এই ভোগান্তির অবশান ঘটাবে। আপনি যখনই কোনো লেখা কপি করবেন লেখাটি এই অ্যাাপ এ সংরক্ষন হয়ে থাকবে। সুতরাং আপনার যখন খুশি আপনি লিখা টি পেস্ট করতে পারবেন, লিখাটি হারিয়ে ফেলার ভয় ছাড়াই!

 

২। লুছিডপিক্স

এই মজার অ্যাাপটির সাহায্যে আপনি থ্রিডি ছবি তুলতে পারবেন যা “প্যারালাক্স ইফেক্ট” দিবে যখন আপনি ফেসবুক এ ছবিগুলো পোস্ট করবেন। অ্যাাপটিতে নানান আকর্ষণীয় স্টিকার ও ফ্রেমও রয়েছে। এই অ্যাপের দ্বারা আপনি সরাসরি ফেসবুক কিংবা ইন্সটাগ্রামে আপনার তৈরি ছবি শেয়ার করতে পারবেন।

 

৩। লুছিডপিক্স

এই অ্যাাপটি আপনাকে প্রতিনিয়ত সরবরাহ করবে নতুন নতুন চমৎকার ওয়ালপেপার, যা আপনার ফোনের হোম স্ক্রিনকে করবে আরও বেশি মুগ্ধকর! ছবিগুলো রেডিট থেকে সরাসরি 4K রেজুলেশনে সরবরাহ করা হয়ে থাকে। আপনি ছবিগুলো অ্যাপ থেকেই হোম স্ক্রিনে ওয়ালপেপার হিসেবে সেট করতে পারবেন কিংবা ডাউনলোডও করে রাখতে পারবেন।

 

এই ছিলো আপনাদের জন্য আমাদের এই সপ্তাহের সেরা ৩ টি অ্যাাপ। অ্যাাপগুলো ব্যাবহার করে অবশ্যই আমাদের মন্তব্য জানাবেন। এই সিরিজটি আরও বেশি কার্যকরী করার জন্য কি কি উন্নতি করা যেতে পারে বলে আপনি মনে করেন? তা অবশ্যই আমাদের জানাবেন। এই সিরিজের প্রত্যেকটি পোস্ট পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন এবং প্রতিটি পোস্ট পৌছে যাবে আপনার নিউজ ফিডে। ধন্যবাদ।

Sabbir Hasan

প্রযুক্তি নিয়ে অত্যন্ত কৌতূহলী। জানতে এবং জানাতে ভালো লাগে, তাই মাঝে মাঝে টুকিটাকি এই অনভিজ্ঞ হাতের লেখালিখি। পড়ালেখার পাশাপাশি আমি একজন গ্রাফিক ডিজাইনার এবং ফ্রন্ট-এন্ড ওয়েব ডেভেলপার।

Leave a Reply

Your email address will not be published.