রেডমি নোট ৭ প্রো তে স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর!

বাজার মাতানো রেডমি নোট ৭ এর পর রেডমি নোট ৭ প্রো ‘র ঘোষণা দিয়েছে শাওমি। নতুন ডিভাইসের জন্য স্ন্যাপড্রাগণ ৮৫৫ প্রসেসর ব্যবহার করা হতে পারে।

সম্প্রতী চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম উইবোতে রেডমির লু ওয়েইবিং রেডমির গবেষণা বিভাগের মিটিংয়ের একটি ছবি পোস্ট করেন। তিনি স্ন্যাপড্রাগণ ৮৫৫ চিপসেটের ব্যাপারে ইঙ্গিত করেছেন।

তবে উনার পোস্টে উল্লেখ করা হয়নি কোন ডিভাইসে এই প্রসেসর ব্যবহার করা হবে। তবে ধারণা করা হচ্ছে এটি রেডমির পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন রেডমি নোট ৭ প্রো তে ব্যবহার করা হবে।

রেডমি নোট ৭ প্রো পিছনে ৪৮ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৫৮৬ ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে। এতে ওয়াটার ড্রপ নচ ব্যবহার করা হয়েছে।

আরো পড়ুনঃ স্ন্যাপড্রাগণ ৬৭৫ চিপসেটে মিইজু এম৯ নোট

রেডমি নোট ৭ প্রো নিম্নে উল্লেখিত ভেরিয়েন্টে উন্মোচিত হবেঃ

  • ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ
  • ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ
  • ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ

ডিভাইসটিতে ৪ হাজার মিলিঅ‍্যাম্পিয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এতে অ‍্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এটির মূল্য হতে পারে ১ হাজার ৮৯৯ ইউয়ান (প্রায় ১৯ হাজার টাকা)।

ইরফান

জানতে এবং জানাতে ভালোবাসি। তবে প্রযুক্তি নিয়ে জানার আগ্রহটা আরো বেশি তাই নিজে যা জানি তা তুলে ধরি টেকমাস্টার ব্লগে। প্রয়োজনে যোগাযোগঃ ফেসবুক টুইটার বিশেষ প্রয়োজেনে ইমেইল hi.mdirfan07@outlook.com

আপনার মতামত ...